ঠাকুরগাঁওয়ে রাস্তা নির্মাণ নিয়ে এলাকাবাসী-কাউন্সিলর দ্বন্দ্ব

Slider রংপুর রাজনীতি সামাজিক যোগাযোগ সঙ্গী

100_6178

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও পৌরসভার ২ নং ওয়ার্ডের পূর্ব গোয়ালপাড়ার ইসলামনগরস্থ এলাকায় রাস্তা নির্মাণকে কেন্দ্র করে এলাকাবাসী ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. নজরুল ইসলামের মাঝে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী রাস্তার কাজে নিয়োজিত শ্রমিকদের নির্মাণকাজ থামিয়ে দেন।

এলাকাবাসী জানায়, দীর্ঘ একযুগ আগে ইসলামনগর এলাকার রাস্তাটির সংস্কারকাজ করা হয়েছিল। সেসময় পুরো রাস্তার সংস্কারকাজ করার কথা থাকলেও অর্ধেক রাস্তার সংস্কারকাজ করে কাজ সমাপ্ত করে চলে যায় ঠিকাদাররা।

দীর্ঘ একযুগ পর পুনরায় সংস্কারকাজ শুরু হলেও পূর্বে যে অংশে সংস্কারকাজ করা হয়েছিল, সেই অংশেই পুনরায় সংস্কারকাজ শুরু করে ঠিকাদাররা। একারণে এলাকার সংস্কারবিহীন অংশে বসবাসকারী এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে রাস্তায় নেমে আসেন।

100_6182

এ বিষয়ে কাউন্সিলর মো. নজরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এলাকাবাসীকে অশ্লীলভাবে গালিগালাজ করেন এবং পুলিশের ভয় দেখান।

এ ঘটনায় নির্মাণকাজের ঠিকাদার মোস্তফা কামাল জানান, কাউন্সিলর আমাকে কাজ চালিয়ে যেতে বললেও বিক্ষুব্ধ এলাকাবাসীর বাধায় আমরা আর কাজ এগিয়ে নিতে পারছিনা।

পরে দুপুর ১ টায় কাউন্সিলর মো. নজরুল ইসলামের ২ প্রতিনিধি মো. মোকলেসুর রহমান ও মো. উলফত আলী এলাকায় আসলে এলাকাবাসী-প্রতিনিধি দলের মাঝে উত্তপ্তকর পরিস্থিতির সৃষ্টি হয়।

কাউন্সিলর মো. নজরুল ইসলাম ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর মোছা. নাজিরা আক্তার স্বপ্না এসে এলাকাবাসীর দাবি শোনেন। কাউন্সিলরগণ দ্রুত রাস্তা সংস্কারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *