শৈলকুপায় টিনের চালা কেটে কীটনাশকের দোকানে দূর্ধর্ষ চুরি

Slider খুলনা সামাজিক যোগাযোগ সঙ্গী

pic (2)

 

 

 

 

 
স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপায় টিনের চালা কেটে ভাই ভাই ট্রেডার্স নামক কীটনাশকের দোকানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার গভীর রাতে গাড়াগঞ্জ পুরাতন বাজারে এ ঘটনা ঘটে। এ বিষয়ে দোকান মালিক হাফিজুর রহমান সোমবার শৈলকুপা থানায় সাধারণ ডায়েরী করেছেন।

সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, ভাই ভাই ট্রেডার্স নামক কীটনাশকের দোকান মালিক বাড়ইপাড়া গ্রামের শাহাদত বিশ্বাসের ছেলে হাফিজুর রহমান রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। পরের দিন সকালে দোকান খুলে দেখে বাইরে থেকে তালা বন্ধ থাকলেও টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে চোরচক্র তার দোকানের সকল মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় তার সাড়ে তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। কীটনাশক ব্যবসায়ী হাফিজুর রহমান সিনজেন্টা কোম্পানীর পরিবেশক।

তিনি জানান, চোরচক্র তার দোকানে প্রবেশ করে সিনজেন্টা কোম্পানীর ২০ কার্টন ভিরতাকো, ৮ কার্টন ভলিয়াম, ১০ কার্টন এ্যামিস্টার টপ, ৫ কার্টন পে¬নাম, ৫ কার্টন স্কোর, ৮ কার্টন প্রোক্লেম ও ১০ কার্টন ভার্টিমেকসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে। এতে তার প্রায় সাড়ে তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন। আসিফ কে উদ্ধার করার সময় পুলিশসহ ৩ জন আহত হয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *