সিলেটে বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন’র মানববন্ধন

Slider শিক্ষা সামাজিক যোগাযোগ সঙ্গী সিলেট

IMG_20170430_202854

সিলেট প্রতিনিধি :: বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন সিলেট’র মানববন্ধন উচ্চশিক্ষা নিশ্চিতসহ ম্যাটস শিক্ষার্থীদের ৪ দফা দাবি আদায়ের লক্ষে নোয়াখালী, বাগেরহাট, রাজশাহী, ও বগুড়ায়সহ সারা দেশে শান্তিপূর্ণ কর্মসূচী চলাকালী সময় পুলিশের হামলা ও গ্রেফতারের প্রতিবাদে বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলা শাখার উদ্যোগে রবিবার বেলা ১২টায় সময় সিলেট নগরীর সুবিদ বাজারস্থ সিলেট প্রেসক্লাবেরর সামনে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলা শাখার সভাপতি মো: জাকারিয়া শাকিম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পদক ফয়জুল আলম‘র পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিডি এমএ সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ প্রদীপ দাশ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাইদুর রহমান, ডাঃ সোহাগ, ডাঃ রাফি, ডাঃ মিজানুর রহমা, মিশকাতুর রহমান, চয়ন কান্ত , মারজান, জাকির হোসেন, মুহিদুর রেজা, রুকন খান নাহিদ, টুম্পা রজক পূজা ও হিফজুর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা আমাদের উচ্চশিক্ষা নিশ্চিতসহ ম্যাটস শিক্ষার্থীদের ৪ দফা দাবি আদায়ের লক্ষে শান্তিপূর্ন কর্মসূচী পালন করে আসছি। হঠাৎ করে পুলিশ আমাদের কর্মসূচীতে হামলা ও গ্রেফতার করে শান্তিপূর্ন কর্মসূচীকে নষ্ট করে দেওয়া হয়। এই সব পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে শাস্তি দাবি করছি।

বক্তারা আরো বলেন, আমাদের সহকর্মীদের মুক্তি চাই, মুক্তি দিবে হবে। তা না হলে আমরা এক লাখ শিক্ষার্থী নিয়ে রাজপথে বিক্ষোভ কর্মসূচিসহ আরও কঠোর আন্দোলনের ডাক দেওয়ার ঘোষনা দেন বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্ট অ্যাসোসিয়েশন’র নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *