সিলেটে মাদক ব্যবসায়ী আটক

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সিলেট

IMG_20170420_120927

 

 

 

 

সিলেট প্রতিনিধি :: সিলেটের কাষ্টঘর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গত কাল বিকাল ৪টা ৩০ মিনিটে তাকে গ্রেফতার করা হয়।
আটকৃত মাদক ব্যবসায়ীর নাম মো. তাজুল মিয়া। সে হবিগঞ্জের সদর উপজেলার রিচি গ্রামের মো. বিলাত আলীর ছেলে । সে বর্তমানে দক্ষিণ সুরমা থানার কদমতলী এলাকার দরিয়াশাহ মাজারের পাশে অবস্থিত সুফিয়ান মিয়ার কালোনির ভাড়াটিয়া।
সিলেট মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মূসা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। তিনি জানান, নগরীর বিভিন্ন এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত পুলিশের একটি দল মাদক ব্যবসায়ীদের  অবস্থানের গোপন সংবাদ পেয়ে কাষ্টঘর এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. ফরিদ উদ্দিন আবেদের নেতৃত্বে একদল পুলিশ পৌঁছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পলায়নকালে এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় তারা। সেসময় তার কাছ থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ১৩২৮ টাকা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তাজুল মিয়া তার সহযোগী হিসেবে কাষ্টঘর সুইপার কলোনির মৃত জীবন লালের পুত্র পান্নু লালের কথা জানায়। এস আই মো. ফরিদ উদ্দিন আবেদ বাদি হয়ে সিলেট কতোয়ালী মডেল থানায় আটক ও পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক প্রতিরোধ আইনে মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *