৫০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ গ্রেফতার ০৫ প্রতারক

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সারাবিশ্ব

 

unnamed-2

 

 

 

 

 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের বিমান বন্দর জোনাল টিম ৫০ কোটি টাকা সমমূল্যের ১২ পাউন্ড সাপের বিষসহ ০৫ জনকে গ্রেফতার করেছে। গত ১৭ এপ্রিল ২০১৭ তারিখ বিকাল ১৯:১৫ টায় কুড়িল বাসস্ট্যান্ড এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের নাম-১। মোঃ আবু হানিফ (চেয়ারম্যান) ২। মোঃ আফছার আলী ৩। মোঃ নজরুল ইসলাম ৪। মোঃ মুক্তার হোসেন ও ৫। মোঃ রহিচ উদ্দিন।

এসময় তাদের হেফাজত হতে একটি ফল রাখার বক্সে ০৬ টি স্বচ্ছ কাঁচের জারের ভিতর ০২ টি কৌটায় বাদামী রংয়ের তরল জাতীয় পদার্থ, অপর ০২ টি কৌটার ভিতর সাদা রংয়ের পাউডার জাতীয় পদার্থ এবং আরো ০২ টি কৌটার মধ্যে নীল জাতীয় পাউডার সাদৃশ্য পদার্থ দেখা যায়। প্রত্যেকটি কৌটার উপরে হলুদ কাগজে কালো রংয়ের ইংরেজীতে RED DRAGON COMPANY MADE IN FRANCE, কোড নং-80975, ইংরেজীতেCOBRA ও ইংরেজীতে SNAKE POISON OF FRANCE, CAREFULLY HANDLING লেখা আছে। এছাড়াও একটি সিলভার রংয়ের A15  ALLION প্রাইভেটকারে যার নং-ঢাকা মেট্রো গ-২১-১৭১০উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, উদ্ধারকৃত সাপের বিষ চোরাই পথে আমদানী করে বিভিন্ন ঔষধ কোম্পানীতে সরবরাহ করে থাকে।তারা নিজেরাই ক্রেতা-বিক্রেতা সেঁজে প্রকৃত ক্রেতার কাছে বিক্রির মাধ্যমে প্রতারণা করত।

এ অভিযানটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম বিপিএম, পিপিএম-বার এর নির্দেশনায় ও তত্ত্বাবধানে পরিচালিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *