কেন বন্ধ হচ্ছে না ডাকাতি ঝিনাইদহের গান্না ইউনিয়নে ?

Slider খুলনা সামাজিক যোগাযোগ সঙ্গী

th

 

 

 

 

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের কয়েকটি গ্রামে একের পর এক ডাকাতির ঘটনা ঘটছে। ইউনিয়নের দহিজুড়ি, কাশিমপুর, পশ্চিম লক্ষিপুর, পশ্চিম ঝিনাইদহ,পার্বতীপুর গ্রামে গেল ১০ মাসে ১১ টি ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাতে দহিজুড়ি গ্রামের দাউদ হোসেনের বাড়িতে ডাকাতি হয়েছে। দাউদ হোসেন জানান, একদল মুখোশধারী ডাকাত অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে নগদ ৩০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে। পরে বোমা ফাটিয়ে চলে যায় তারা।

এর আগে একই গ্রামের কার্তিক অধিকারীর বাড়ি থেকে ১২ লাখ টাকার মালামাল লুট করে ডাকাতরা। ওই গ্রামের আলতাফ হোসেন ও ইউনুছ আলীর বাড়ীতেও ডাকাতি হয়। কাশিমপুর গ্রামের সরজিত পাল ও অদৈত্য বিশ্বাসের বাড়ীতেও ডাকাতি হয়েছে।

পশ্চিম লক্ষিপুর গ্রামে এনজিও কর্মী সবুজের বাড়িতে,পশ্চিম ঝিনাইদহের জাহিদুলের বাড়িতে ডাকাতীর ঘটনা ঘটেছে। এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী এই কর্মকা-ের সাথে জড়িত বলে ভুক্তভোগীদের অভিযোগ।অদৈত্য বিশ্বাসের স্ত্রী জানান, ডাকাতরা সকলেই অল্প বয়সী। তাদের মুখ কাপড় দিয়ে বাঁধা ছিল। একই কথা জানান কার্তিক অধিকারী।

বেতাই চন্ডিপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএস আই শরিফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে এই ঘটনা জানার পর ঝিনাইদহ সদর থানার সেকে- কর্মকর্তা সহ পুলিশের একটি টিম সরেজমিন তদন্ত করে গেছে। কোন মামলা হয়েছে কি না আমি জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *