সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

বোলারের অভাব ভোগাচ্ছে পুণেকে

Slider খেলা সামাজিক যোগাযোগ সঙ্গী

image

 

 

 

 

আইপিএল খবর : দশম আইপিএল ক্রমে জমে উঠেছে। দু’টো টিম, গুজরাত আর পুণেকে দেখে মনে হচ্ছে, ঘর ভর্তি বেড়ালের মধ্যে দু’টো পায়রা ছেড়ে দেওয়া হয়েছে। ব্যাটিংটা দারুণ কিন্তু বোলিংটা ভীষণ দুর্বল। অল্প দিনের মধ্যে পঞ্জাবও এই সমস্যায় পড়বে বলে আমার মনে হয়। বেঙ্গালুরুরও এই সমস্যা ছিল। কিন্তু বিরাট কোহালি আর এবি ডিভিলিয়ার্স খুব তাড়াতাড়ি টিমকে ছন্দে এনে দেবে।

এ বার আসি মুম্বই ইন্ডিয়ান্স আর কলকাতা নাইট রাইডার্সের কথায়। দু’টো টিমই আইপিএলে রাজকীয়। মুম্বই টিমটায় তিনটে ভারতীয় সিংহশাবক আছে। যারা শিকারের সন্ধানে নেমে পড়েছে। পাণ্ড্য ভাইরা এবং নীতিশ রানা কিন্তু প্রতিবেশীদের ঘুম ছুটিয়ে দিচ্ছে। হাইওয়েতে একের পর এক ক্যারাভান লুট করে চলেছে এই তরুণ ডাকাত দল! অশোক ডিন্ডা আর ট্রেন্ট বোল্ড এখনও বোধহয় সেই আক্রমণের ধাক্কা কাটিয়ে উঠতে পারেনি।

দিল্লি ডেয়ারডেভিলস দলটায় তরুণ ক্রিকেটারে ভর্তি। ওদের নিয়ে হয় ওরা এগোবে না হয় ডুববে। দিল্লির ব্যাটিংটা পুরোপুরি ভারতীয় ব্যাটসম্যানদের ওপর নির্ভরশীল। আগের ম্যাচে সঞ্জু স্যামসন নায়ক হয়ে উঠেছিল। কিন্তু আমার মনে হয়, দিল্লি বোলারদের ম্যাচ জেতাতে হলে ওদের ব্যাটসম্যানদের কাছ থেকে আরও সাহায্য পেতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *