মঙ্গলবার, মে ০৭, ২০২৪

মুম্বইয়ের কাছে হেরে গেলেন গতবারের চ্যাম্পিয়নরা

Slider খেলা সামাজিক যোগাযোগ সঙ্গী

image

 

 

 

 

আইপিএল খবর :  বোলার বাড়িয়ে, ব্যাটসম্যান কমানোর স্ট্র্যাটেজি কাজে এল না সানরাইজার্স হায়দরাবাদের। প্রথমে ব্যাট করে গত বারের চ্যাম্পিয়ন টিম তোলে ১৫৮-৮। কিন্তু সেই রান যথেষ্ট ছিল না মুম্বই ইন্ডিয়ান্সকে আটকানোর জন্য। মুম্বই ম্যাচ জিতল চার উইকেটে, আট বল বাকি থাকতে।

বুধবারই সানরাইজার্সের হয়ে মাঠে নেমেছিলেন মুস্তাফিজুর রহমান। কিন্তু গত বারের অন্যতম সেরা বোলারের দশম আইপিএলের শুরুটা মোটেও ভাল হল না। তাঁর প্রথম বলটাই বাউন্ডারির বাইরে উড়ে গিয়েছিল। শেষ পর্যন্ত ২.৪ ওভারে ৩৪ রান দিলেন মুস্তাফিজুর। উইকেট পাননি। সানরাইজার্সের সেরা বোলার ভুবনেশ্বর কুমার। তিনি ৪ ওভারে ২১ রানে ৩ উইকেট নেন। আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান ১৯ রান দিয়ে এক উইকেট নেন। মুম্বইয়ের হয়ে আবার ভাল খেললেন নীতিশ রানা (৩৬ বলে ৪৫)।

এই ম্যাচে আম্পায়ারিং ঘিরে বিতর্কও তৈরি হয়। ছ’নম্বর ওভারের শেষ বলে চার মেরেছিলেন ওয়ার্নার। আবার দেখা যায়, সপ্তম ওভারের প্রথম বলে স্ট্রাইক নিচ্ছেন তিনি। যা নজর এড়িয়ে যায় আম্পায়ারদের। এই দুই আম্পায়ার— সি কে নন্দন এবং নীতিন মেনন এর আগে কলকাতা ম্যাচেও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন রোহিত শর্মা এবং জস বাটলারকে এলবিডব্লিই দিয়ে।  টস জিতে ফিল্ডিং নিয়েছিলেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। ওয়াংখেড়ের পিচে সানরাইজার্স ওপেনাররা ৮১ রান তুলে দিলেও রান রেটের গতি সে ভাবে বাড়েনি। ওয়ার্নার (৪৯) যখন একটু মারতে শুরু করেছিলেন, তাঁকে ফিরিয়ে দেন হরভজন সিংহ। শিখর ধবন করলেন (৪৮)। যুবরাজ সিংহও  ৫ রান করে ফিরে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *