শুক্রবার, মে ১৭, ২০২৪

বেঙ্গালুরুকে স্বস্তি দিতে ফিরছেন বিরাট

Slider খেলা সামাজিক যোগাযোগ সঙ্গী

image

 

 

 

 

কাঁধের চোটের জন্য প্রথমে মনে হয়েছিল হয়তো ফিরতেই পারবেন না আইপিএল-এ। কিন্তু তার পর জানা যায় কয়েকদিন বিশ্রাম আর তার পর সিদ্ধান্ত নেওয়া হবে ভারত অধিনায়ককে নিয়ে। শেষ পর্যন্ত হয়তো স্বস্তির খবর আসতে চলেছে বিরাট কোহালির জন্য। আইপিএল-এর প্রথম তিনটি ম্যাচে না খেলতে পারার যন্ত্রণা থেকে হয়ত মুক্তি পেতে চলেছেন তিনি। অন্যদিকে, স্বস্তি বেঙ্গালুরু শিবিরেও। হয়তো মুম্বই ম্যাচেই ফিরবেন তিনি।

প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে জয় পেলেও তৃতীয় ম্যাচে আবার হারতে হয়েছে বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সকে। যদিও তৃতীয় ম্যাচে ফিরে অসাধারণ ব্যাটিং করেছিলেন এবি ডে ভিলিয়ার্স। কিন্তু জয় আসেনি। এ বার বিরাটের ফেরার খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেন আরসিবি টিম ম্যানেজমেন্ট। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে বিরাটকে দেখে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল বিসিসিআই ডাক্তারদের। পুরোপুরি জানা না গেলেও আরসিবি সূত্রের খবর, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেই ফিরছেন বিরাট।

চোট পাওয়ার পর বিরাট কোহালি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে রাঁচীতে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছিলেন তিনি। সেই চোট নিয়েই সেই ম্যাচ খেলেছিলেন। কিন্তু ধর্মশালায় শেষ টেস্টে নামতেই পারেননি। আইপিএল শেষ হলেই চ্যাম্পিয়ন্স ট্রফি। তাঁকে খেলিয়ে ঝুঁকি নিতে চায়নি বিসিসিআই। যে কারণে আইপিএল-এর প্রথম তিন ম্যাচে খেলতে পারেননি তিনি। কিন্তু এ বার ফিরতে চলেছেন ঘরের মাঠেই রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। শুক্রবার মাঠে নেমে পড়ার জন্য মুখিয়ে রয়েছেন বিরাট। ইনস্টাগ্রামে এমনই ইঙ্গিত দিয়েছেন তিনি। লিখেছেন, ‘‘মাঠে ফেরার জন্য আর অপেক্ষা সহ্য হচ্ছে। প্রায় পৌঁছে গিয়েছি। ১৪ এপ্রিল।’’ ১৪ এপ্রিল মু্ম্বইয়ের বিরুদ্ধে মাঠে নেমে পড়ার ইঙ্গিত এর থেকে বেশি আর কি হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *