গাজীপুরে সার্কিট হাউজে অগ্নিকান্ড: ছিলেন না নির্বাচন কমিশনার জাবেদাল আলী

গ্রাম বাংলা জাতীয় টপ নিউজ ঢাকা বাংলার মুখোমুখি সারাদেশ

gazipur Sarkit House

ষ্টাফ করেসপন্ডেন্ট
গ্রাম বাংলা নিউজ২৪.কম
গাজীপুর অফিস: বিদ্যুতের শট সার্কিট থেকে আগুন লেগে পুরো সার্কিট বিকট হয়ে গেছে গাজীপুর সার্কিট হাউজের। নির্বাচন কমিশনার জাবেদ আলী সার্কিজ হাউজে থাকার কথা থাকলেও অন্যত্র থাকায় ঘটে নি বড় ধরণের দূর্ঘটনার খবর।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার মধ্যরাতের পর আড়াইটার দিকে গাজীপুর সার্কিট হাউজে আগুন লাগে। গাজীপুর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রন করে। আগুনে তেমন কোন ক্ষতি না হলেও মূল সার্কিট পুঁড়ে যায়।

গাজীপুর জেলা প্রশাসনের নেজারত ডিপুটি কালেক্টরেট(এনডিসি) সাজিদ আনোয়ার  সংবাদটি নিশ্চিত করে বলেছেন, বিদ্যুতের শর্ট সাকিট থেকে আগুন লেগে সার্কিট হাউজের বৈদ্যুতিক সার্কিটটি পুঁড়ে গেছে। তেমন ক্ষয় ক্ষতি হয়নি।

সরকারি গোয়েন্দা সূত্র জানায়, শনিবার কাপাসিয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধনের জন্য নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল(অবঃ) জাবেদ আলী শুক্রবার গাজীপুরে আসেন। ভোটার তালিকা হালনাগাদ প্রকল্পের কাজ সেনাবাহিনীর সঙ্গে সংযুক্ত হওয়ায় তিনি শুক্রবার সারাদিন রাজেন্দ্রপুর সেনানিবাসেই কাটান।

সূত্র জানায়, রাতে গাজীপুর সার্কিট হাউজে রাত্রি যাপন শেষে সকালে তার কাপাসিয়া যাওয়ার কথা ছিলো। কিন্তু রাতে জাবেদ আলী গাজীপুরে অবস্থিত সমরাস্ত্র কারখানার অফিসার মেসে রাত্রি যাপন করেন। ফলে গাজীপুর সার্কিট হাউজে তার অবস্থান করা হয়নি।

গাজীপুর প্রশাসনের একাধিক দায়িত্বশীল সূত্র বলছে, ঘটনাটি দূর্ঘটনা হয়ে থাকলে কথা নেই। আর যদি পরিকল্পিতভাবে সংঘটিত হয়ে থাকে তবে গাজীপুর সার্কিট হাউজে নির্বাচন কমিশনার জাবেদ আলীর অবস্থান করবেন জেনে কেউ ওই ঘটনা ঘটিয়েছেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *