শ্রীপুরে গার্মেন্টস শ্রমিকের উপর হামলা, বসত ঘরে আগুন

Slider গ্রাম বাংলা

IMG_20170327_231533_297 (1)

 

 

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে এক গার্মেন্টস শ্রমিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় তার বাড়িতে ভাংচুর চালিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়।

পোশাক শ্রমিক হালিমা আক্তার উপজেলার বরমী ইউনিয়নের বরামা গ্রামের মো. সামসুল হকের স্ত্রী। সে পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের সফটেক্স কারখানার শ্রমিক।

সোমবার (২৭ মার্চ) সকালে ওই গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহত হালিমা আক্তার জানান, একই গ্রামের নবী হোসেনের ছেলে রিপন মিয়া (৩০) ও ইসলাম উদ্দিনের ছেলে হারুন অর রশীদ দীর্ঘদিন যাবৎ ধরে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় প্রায় সময় বাসায় ফেরার পথে রাস্তায় তাকে উত্ত্যক্ত করত।
তিনি আরো জানান, আজ সকালে তাকে একা পেয়ে রিপন ও হারুন বাসায় ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তার আর্তচিৎকার শুনে আশ পাশের লোকজন এগিয়ে আসলে রিপন ও হারুন হালিমাকে মারধর শুরু করে। তাদের ভারাটে সন্ত্রাসীরা বসত ঘর ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়।

এবিষয়টি মিথ্যা বলে হারুনের বড় ভাই বাচ্চু মিয়া বলেন, তারাই আমাদের জমি দখল করার এমন গুজব রটাচ্ছে। আমাদের জমিতে ঘর করতে গেলে বরং তারাই হামলা চালায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসাদুজ্জামান জানান, এবিষয়ে লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *