পুলিশের সন্দেহের তীর বিস্ফোরণে নিহত দু’জনের দিকে

Slider টপ নিউজ

IMG_20170326_202521

সিলেট প্রতিনিধি :: সিলেটের শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা ‘আতিয়া মহলের’ পাশে ২৫/০৩/২০১৭ শনিবার সন্ধ্যায় বোমা হামলায় পুলিশের দুই পরিদর্শকসহ ৬ জন নিহত হয়েছেন। রোববার নিহতদের ময়নাতদন্ত শেষে চারজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলেও দু’জনের মরদেহ হস্তান্তর করা হয়নি।

সন্দেহভাজন হওয়ায় কাদিম শাহ ও শহিদুল ইসলামের মরদেহ রোববার পরিবারের কাছে হস্তান্তর করেনি পুলিশ। তারা দু’জন বন্ধু এবং দু’জনই নগরের দাড়িয়াপাড়ায় প্রাইম লাইটিং অ্যান্ড ডেকোরেটর্সে কাজ করতেন।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার এসএম রোকন উদ্দিন বলেন, চারজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলেও রোববার দুজনের মরদেহ পরিবারের কাছে দেয়া হয়নি। তাদের ব্যাপারে আমাদের একটু খোঁজ খবর নেয়া দরকার। তাদের পরিবারের সঙ্গে আমরা আলাপ করবো।

তিনি বলেন, কারা হামলার সঙ্গে জড়িত তা খুঁজে বের করতে তদন্ত চলছে। তদন্ত শেষে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় যারা আহত হয়েছেন তাদের ব্যাপারেও আমরা খোঁজ নিচ্ছি।

উল্লেখ্য, দক্ষিণ সুরমার শিবাবাড়িতে জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ নামের একটি পাঁচতলা বাড়িতে সেনাবাহিনীর অভিযান চলাকালে শনিবার সন্ধ্যায় ওই ভবন থেকে ২০০ গজ দূরে বোমা বিস্ফোরণে নিহত হন জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম, আদালত পুলিশের পরিদর্শক চৌধুরী মো. আবু কয়ছর, ছাত্রলীগ নেতা জান্নাতুল ফাহমি ও অহিদুল ইসলাম অপু, ছাতকের দয়ারবাজার এলাকার কাদিম শাহ এবং নগরের দাঁড়িয়াপাড়ার শহিদুল ইসলাম।

.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *