গাজীপুর প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা বিনোদন ও মিডিয়া লাইফস্টাইল

IMG_9193

 

 

 

 

 

 

গাজীপুর; গাজীপুর প্রেসক্লাবের নতুন কমিটির আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সহযোগীতায় ছিল গাজীপুর অনলাইন প্রেসক্লাব।

আজ শুক্রবার গাজীপুরের রাজাবাড়িতে অবস্থিত মাসুদ রানা নেচারাল রিসোর্টে ওই বনভোজন অনূষ্ঠিত হয়।

বনভোজনে  প্রধান অতিথি ছিলেন গাজীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ম-পরিচালক গাজী আব্দুস সাত্তার। বিশেষ অতিথি ছিলেন  গাজীপুর প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক ও ইকবাল সিদ্দিকী স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ইকবাল সিদ্দিকী, গাজীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠালগ্নের সাবেক সহ সভাপতি ও শীতলক্ষা পত্রিকার সম্পাদক শেখ তমিজ উদ্দিন খোকা, সিনিয়র সাংবাদিক নাজিম উদ্দিন সরকার, বাংলাদেশ ছত্রলীগ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন।

এ ছাড়া দুইজন সরকারী উচ্চ পদস্হ কর্মকর্তা সহ গাজীপুর প্রেসক্লাব,  গাজীপুর অনলাইন প্রেসক্লাব,  বিভিন্ন প্রেসক্লাব এবং সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  সকাল ৮টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলে বনভোজনের অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন মুকুল। পরিচালনা করেন গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ড. এ কে এম রিপন আনসারী ও গাজীপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান বকুল। ক্রীড়ানুষ্ঠান পরিচালনা করেন ডাঃ বোরহান উদ্দিন অরণ্য। বিশেষ আমন্ত্রনে ছিলেন শাহীন আহম্মেদ, কুঁড়েঘর আশ্রয়ন প্রকল্পের এমডি মোঃ শফিকুল ইসলাম, রিসোর্ট মালিক মেজবাহ উদ্দিন সরকার  প্রমূখ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি বিএম শফিকুল ইসলাম টিটু, গাজীপুর অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান, সাধারণ সম্পাদক জাকারিয়া,  সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক সামসুদ্দিন, গাজীপুর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন, নির্বাহী সদস্য আলী আজগর খান পিরু, মনিরুজ্জামান ও গাজীপুর সদর উপজেলা প্রেসক্লারে সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির পরিচিতিও তুলে ধরা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *