যবিপ্রবির অ্যাম্বুলেন্সে মদ: দুই ছাত্রলীগ কর্মীসহ আটক ৩

Slider শিক্ষা সামাজিক যোগাযোগ সঙ্গী

58245_image-25940

 

 

 

 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) অ্যাম্বুলেন্সে মদ বহনকালে দুই ছাত্রলীগ কর্মীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন – ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র কামরুজ্জামান গনি, একই বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র স্বাগত বিশ্বাস ও অ্যাম্বুলেন্স চালক মিজানুর রহমান। গনি টাঙ্গাইল আদালতপাড়ার একাব্বর আলীর ছেলে। স্বাগতম বিশ্বাস খুলনার টুটপাড়ার মিলন বিশ্বাসের ছেলে। তারা বিশ্ববিদ্যালয়ের শহিদ মশিউর রহমান হলের শিক্ষার্থী।

চৌগাছা থানার এসআই জামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে তল্লাশি চালানো হয়। অবৈধ চার বোতল ভারতীয় মদ বহনের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। তাদের নামে মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। আটকের খবর পেয়ে মশিউর রহমান হল ছাত্রলীগের সভাপতিসহ নেতা-কর্মীরা চৌগাছা থানায় ভিড় করেন বলে জানান এসআই জামাল।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন সময়ে অভিযোগ করে আসছেন, বিশ্ববিদ্যালয়েলর অ্যাম্বুলেন্সটি অধিকাংশ সময় ছাত্রলীগের নেতাদের দখলে থাকে। ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম হোসেন এ অভিযোগ অস্বীকার করেছেন। তবে আটক দুই ছাত্র ছাত্রলীগের কর্মী স্বীকার করে তিনি বলেন, ঘটনা শুনেছি। তারা ছাত্রলীগের কর্মী। তারা দোষী সাব্যস্ত হলে সংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *