ওসমানী হাসপাতালে রোগীর স্বজনকে সিকিউরিটি গার্ডের মারধর

Slider জাতীয়


সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রোগীর স্বজন রুবেনা নামে এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে হাসপাতালের এক সিকিউরিটি গার্ডের বিরুদ্ধে।
ওসমানী হাসপাতালে রোগীর স্বজনকে সিকিউরিটি গার্ডের মারধর

বুধবার (১০ আগস্ট) রাত পৌনে ২টার দিকে হাসপাতালের চতুর্থ তলায় এক নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত নারী রুবেনা বেগম (২৭) ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযুক্ত সিকিউরিটি গার্ড চুক্তিভিত্তিক ‘যমুনা সিকিউরিটি কোম্পানি’তে চাকরি করেন বলে জানা গেছে। তার নাম মো. আলী।

আহত রুবেনা বেগম জানান, তিনি তার বাবাকে নিয়ে হাসপাতালে ভর্তি। ওইদিন রাতে ওয়ার্ডের ভেতর একটি বেড খালি পড়ে থাকতে দেখে শুয়ে পড়লে ওই সিকিউরিটি গার্ড তার সঙ্গে খারাপ আচরণ করেন এবং কিলঘুষি মারেন। পরে ওয়ার্ডের অন্যান্য লোকজন এসে তাকে উদ্ধার করেন।

অপরদিকে এ ঘটনায় ওই সিকিউরিটি গার্ডকে অপসারণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবর রহমান ভুঁইয়া।

তিনি বলেন, আমি ঘটনা শোনার সঙ্গে সঙ্গে হাসপাতালে থাকা পুলিশ ফাঁড়িতে বলেছি, মামলা দায়ের ব্যবস্থা করতে। এর সঙ্গে আমরা হাসপাতাল কর্তৃপক্ষ হিসেবে তাকে চাকরি থেকে অপসারিত করেছি।

এদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, ভুক্তভোগীকে এজাহার দিতে বলা হয়েছে। তারা অভিযোগ দিলে আমরা সে অনুযায়ী ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *