কুষ্টিয়ার দৌলতপুরে বায়েজীদ ম্যাচ ফ্যাক্টরীর শ্রমিক সর্দারকে হত্যা : আটক-৩

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সারাদেশ

dsulstpur dead

 

 

 

 

 

 

 

মোহাম্মদ রাহাদ রাজা (ভ্রাম্যমাণ প্রতিনিধি) #  কুষ্টিয়ার দৌলতপুরে বজলু (৩৬) নামে বায়েজীদ ম্যাচ ফ্যক্টরীর এক শ্রমিক সর্দারকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকাল ১০টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, দৌলতপুর উপজেলার আল্লারদর্গা চামনাই গ্রামের খোদাবক্সের ছেলে বায়েজীদ ম্যাচ ফ্যাক্টরীর শ্রমিক সর্দার বজলু রোববার বিকেলে থেকে নিখোঁজ হয়। গতকাল সকালে চামনাই মাঠের মধ্যে একটি তামাক ক্ষেতের ভিতর বজলুকে হাত-পা বাঁধা মুমূর্ষ অবস্থায় দেখতে পেয়ে মাঠের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর, কর্তব্যরত চিকিৎসক বজলুকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করলে সকাল ১০টার দিকে সে মারা যায়।

নিহত বজলুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। দূবৃর্ত্তরা তাকে অপহরনের পর হাত-পা বেঁধে বেধড়ক মারপিট করে মুখে বিষ ঢেলে দিয়ে মৃতভেবে তামাক ক্ষেতের ভিতর ফেলে রাখে।

বজলু হত্যার বিষয়ে দৌলতপুর থানার ওসি আহমেদ কবীর হোসেন জানান,বায়েজীদ ম্যাচ ফ্যাক্টরীর ফ্যাক্টরীর শ্রমিকদের সাথে বজলুর বিরোধ ছিল। বিরোধের জের ধরে অথবা বজলুর মেয়ের সাথে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল, সে সম্পর্কের কারনে বজলু ওই ছেলেকে গালমন্দ করে। এর জের ধরেও তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। বিষয়টির তদন্ত চলছে। হত্যার রহস্য উদঘাটন হলে পরে জানানো হবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য জিয়া (৩৫), মনিরুল (৩৬) ও সোহেল রানা (২০) নামে  ৩ জনকে আটক করেছে দৌলতপুর পুলিশ। এদিকে নিহত বজলুর ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ সুত্র।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *