‘কুমিল্লা সিটি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের পরিকল্পনা নেই’

Slider ফুলজান বিবির বাংলা

57274_huda

 

চট্টগ্রাম ; প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, অতীতের বিভিন্ন নির্বাচন নিয়ে নানা মহলের প্রশ্ন ছিল, কিন্তু নতুন কমিশনের অধীনে আগামী নির্বাচন হবে পুরোপুরি ব্যতিক্রম।
সোমবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
সিইসি আরও বলেন, আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের পরিকল্পনা নেই। আগামী সব নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘেœ নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, নির্বাচনমুখী পরিবেশ তৈরি করা যায় ও সব দল যাতে নির্বাচনে অংশগ্রহণ করে সেইসব বিষয়ে ইতিমধ্যে গ্রহণ করা হয়েছে জোরালো পদক্ষেপ। এই সময় আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনগুলোতেও সকল রাজনৈতিক দল নির্বাচন কমিশনের ওপর আস্থা রাখবে; নির্বাচন ভালোভাবে সম্পন্ন হবে বলে তিনি মন্তব্য করেন।
চট্টগ্রামের জেলা প্রশাসক মো. সামসুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) শাহাদাৎ হোসেন চৌধুরী, চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন, নির্বাচন কমিশনের সচিব মোহাম্মদ আবদুল্লাহ, এনআইডি উইংয়ের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল সাইদুল ইসলাম, উপ-পরিচালক আব্দুল বাতেন প্রমুখ। অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *