গাজীপুরে শ্রমিকদের বেতনের ৬ লাখ টাকা ছিনতাই, ফ্যাক্টরী কর্মকর্তা আহত

Slider গ্রাম বাংলা

khokon- injured in gazipur

 

 

 

গাজীপুর অফিস; মহানগরের কাশিমপুর এলাকা থেকে এক ফ্যাক্টরী কর্মকর্তাকে গুরুতর জখম করে প্রায় ৬ লাখ টাকা ছিনতাই হয়েছে। আহত কর্মকর্তা গাজীপুর শহীত তাজউদ্দীন মেডিকেলে ভর্তি হয়েছেন।

শনিবার দুুপুরে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন আহত কর্মকর্তা মোঃ খোকন মিয়া এই অভিযোগ করেন।

তিনি জানান, কোনাবাড়ি শিল্পাঞ্চলের কাশিমপুর এলাকার গোবিন্দবাড়িতে অবস্থিত সূবর্ন বাংলাদেশ লিমিটেড এর তিনি একজন কর্মকর্তা। শ্রমিকদের বেতনের ৫লাখ ৬০ হাজার টাকা ফ্যাক্টরীতে নিয়ে যাওয়ার সময় ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

খোকন জানায়, আজ শনিবার বেলা ৩টার দিকে ঢাকার উত্তরায় অবস্থিত মালিকের বাসা থেকে টাকা নিয়ে ফ্যাক্টরীতে আসার পথে গোবিন্দবাড়ি নামক স্থানে একদল ছিনতাইকারী গতিরোধ করে টাকা নিয়ে যায়।এ সময় ছিনতাইকারীরা খোকনকে মারধর করে আহত করে। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এরপর এলাকাবাসী আহতকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খোকন আরো জানায়, তিনি একজন ছিনতাইকারীকে চিনতে পেরেছেন। তার নাম শাহ আলম। পিতার নাম আঃ হামিদ পাঠান। বাড়ি স্থানীয় গোবিন্দবাড়ি গ্রামে। ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী জনৈক মোবারক হোসেন, ছিনতাইকারীদের মধ্যে নুরু মিয়া নামে আরেকজনকে চিনতে পেরেছন। তার পিতার নাম আবেদ আলী। বাড়ি একই এলাকায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *