মেহেরপুরে দুই ব্যবসায়ীকে অপহরণের পর গলা কেটে হত্যা

Slider ফুলজান বিবির বাংলা

56304_meherpur

 

মেহেরপুর প্রতিনিধি; মেহেরপুরের সোনাপুর গ্রামের দুই ব্যবসায়ীকে অপহরণের পর গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। দাবিকৃত চাঁদা পরিশোধ না করায় তাদেরকে হত্যা করা হয়েছে বলে জানায় পরিবার। গতরাতে গ্রামের একটি চায়ের দোকান থেকে তাদেরকে অপহরণের পর আজ দুপুরে গ্রামের মাঠ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।
নিহতরা হচ্ছেন- সদর উপজেলার সোনপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে কাঠ ব্যবসায়ী আব্দুল মজিদ (৫৫) ও একই গ্রামের তাফছুদ্দীনের ছেলে পোল্ট্রি ব্যবসায়ী আসাদুল ইসলাম (৫০)।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতরাত পৌনে এগারোটার দিকে গ্রামের মজনু মিয়ার চায়ের দোকানে চা পান করছিলেন নিহত দুজনসহ গ্রামের কয়েকজন। এসময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের তুলে নিয়ে যায়। মজিদ ও আসাদুলের পরিবারের কাছে মোবাইলে ফোনে মুক্তিপণ হিসেবে ১০ লক্ষ টাকা দাবি করে চাঁদাবাজরা। কিন্তু পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব হয়নি। আজ দুপুরে স্থানীয় কৃষকরা মাঠে কাজ করার সময় একটি তামাক ক্ষেতে মজিদ ও আসাদুলের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে। চাঁদার দাবিতে হত্যাকা- নাকি অন্য কিছু তা তিনি এখনো স্পষ্ট নন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *