ডায়াবেটিস সচেতনতা দিবসে ঠাকুরগাঁওয়ে ফ্রি ডায়াবেটিস চেকআপ

Slider রংপুর সামাজিক যোগাযোগ সঙ্গী

100_3325

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ডায়াবেটিস সচেতনতা দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে ফ্রি ডায়াবেটিস চেকআপ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দিবসটি উপলক্ষে ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালে ফ্রি ডায়াবেটিস চেকআপের আয়োজন করে ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতাল কর্তৃপক্ষ। সকাল ৮ টায় শুরু হওয়া এই চেকআপ কার্যক্রম বিকাল ৪ টা পর্যন্ত চলবে।

ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালের প্রিন্সিপাল মেডিকেল অফিসার ডা. রহিমা খাতুন জানান, ডায়াবেটিস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে ডায়াবেটিস সচেতনতা দিবসে এই ব্যতিক্রমধর্মী আয়োজন করা হয়েছে। পাশাপাশি ২ জন বিশেষজ্ঞ ডাক্তার অফিস চলাকালীন সময় (সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত) বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা করছেন।

ডাক্তাররা জানান, সকাল ৮ টা থেকেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে ডায়াবেটিস চেকআপ করতে মানুষজন আসছেন। প্রথম ৪ ঘন্টায় প্রায় ২০০ জনের চেকআপ সম্পন্ন করেছি। আশা করছি দিনশেষে ৫ শতাধিক মানুষের ডায়াবেটিস চেকআপ সম্পন্ন করতে পারবো।

ডায়াবেটিস সচেতনতা দিবসে ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালের এরকম ব্যতিক্রমধর্মী আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ। পাশাপাশি সেবার মান আরও বৃদ্ধি পাবে বলেও আশা করছেন স্বাস্থ্যসেবা হাসপাতালে আসা এই মানুষগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *