বিরামপুরে নিউজ ডায়েরীর প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন

Slider রংপুর

SAM_(1)

 

 

 

 

 

 

 

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: আগামীর সম্ভাবনায় এগিয়ে চলার পথে ২য় বর্ষ অতিক্রম করলো বিরামপুরের অন্যতম ভিন্নধর্মী অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ ডায়েরী বিডি ডটকম’। প্রতিষ্ঠার ২য় বছর উপলক্ষে র‌্যালী, চিত্রাঙ্কন, আবৃতি, আযান প্রতিযোগীতা, পুরস্কার বিতরণী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

২৬ ফেব্রুয়ারী, রবিবার সকাল ১০ ঘটিকায় মেইন রোড হতে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদিক্ষন করে। এরপর আলোচনা সভা ও বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজ ডায়েরীর উপদেষ্টা মোঃ মোজাম্মেল হোসেন মন্ডলের সভাপতিত্বে এবং সম্পাদক ও প্রকাশক মাহমুদুল হক মানিকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিরামপুর পৌর মেয়র আলহাজ্ব মোঃ লিয়াকত আলী সরকার টুটুল। আরো উপস্থিত ছিলেন, বিরামপুর কলেজের অধ্যক্ষ মোঃ ফরহাদ হোসেন, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মওলা বক্স, পৌরসভা ৫নং ওয়ার্ড কাউন্সিলর শওকত আলী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, পজিটিভ বিডি নিউজের সম্পাদক ও প্রকাশক মোরশেদ মানিক, নিউজ ডায়েরীর প্রতিনিধিগণ, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ প্রমুখ। পরিশেষে, মধ্যাহ্ণ‎ ভোজের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *