লিটন হত্যা মামলায় জাপার সাবেক এমপি গ্রেপ্তার

Slider জাতীয়

54508_mp

 

বগুড়া; আওয়ামী লীগের সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে জাতীয় পার্টির সাবেক এমপি ডা. কাদের খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আবদুল কাদের খানকে প্রায় এক সপ্তাহ ধরে পুলিশি নজরদারীতে রাখা হয়েছিলো। বগুড়ায় তার বাসায় এক সপ্তাহ ধরে সাদা এবং পোষাকধারী পুলিশ ঘিরে রেখেছিলো। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার বিকাল সাড়ে চারটার দিকে গাইবান্ধার একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে।
রংপুর বিভাগীয় পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক জানান, তাকে এমপি লিটন হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। বগুড়ার এবং গাইবান্ধা পুলিশের একটি দল কয়েক দিন ধরে তার বাড়ি ঘিরে রেখেছিলো। বগুড়া শহরের রহমাননগর জিলাদারপাড়া এলাকায় অবস্থিত ডা. কাদের খানের মালিকানাধীন একটি ক্লিনিকের নাম ‘গরীব শাহ্ ক্লিনিক’। ক্লিনিক এবং বাসস্থান একই ভবনে। ক্লিনিকের চারতলায় সপরিবারে বাস করেন জাতীয় পার্টি নেতা ডা. কাদের খান । তার স্ত্রী ডা. জে ইউ নাসিমাও একজন চিকিৎসক। বগুড়ায় তার গ্রেফতারের বিষয়টি নিয়ে কেউ কোন কথা না বললেও পরে মুখ খুলেছেন রংপুর বিভাগীয় পুলিশ কমিশনার।
বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন জানান, কাদের খানের গ্রেপ্তারের কারণ তাদের কাছে জানা নেই। গাইবান্ধার পুলিশের আবেদনের প্রেক্ষিতে আমরা সহযোগিতা করেছি মাত্র।
রংপুর বিভাগীয় পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক মুঠোফোনে জানান, কাদের খানকে গাইবান্ধা-১ আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যাকন্ডের মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *