লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত, গ্রেপ্তার-৩

Slider গ্রাম বাংলা

54054_map

 

লক্ষ্মীপুর প্রতিনিধি; লক্ষ্মীপুর সদর উপজেলার আধাঁর মানিক এলাকায় ডাকাতের গুলিতে সাবেক ইউপি সদস্য সফিক উল্যাহ সাফু নিহত হয়েছে। এই ঘটনায় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার রাতে তোরাবগঞ্জ ও আধাঁরমানিক এলাকায় পৃথক অভিযান চালিয়ে সিরাজ উদ্দিন, রমিজ হোসেন ও সিরাজ মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত তিনজনই ইউপি সদস্য হত্যাকান্ড ও ডাকাতির সাথে সরাসরি জড়িত বলে দাবী করছে পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া জানান, ডাকাতি ও সাবেক ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। তিনজনই সরাসরি হত্যাকান্ডের সাথে জড়িত। এছাড়াও অন্য ডাকাতের গ্রেপ্তারের অভিযান চলছে।
গত ২৯ জানুয়ারি রোববার রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জের আধাঁর মানিক এলাকায় ১০/১২জনের একদল ডাকাত সাবেক ইউপি সদস্য সফিক উল্যাহ সাফুর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে  প্রবেশ করে। পরে ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মালামাল লুট করে নেয়ার সময় বাধা দিলে এলোপাতাড়ি গুলি ছোড়েঁ ডাকাত দল। এতে গৃহকর্তা সাবেক ইউপি সদস্য সফিক উল্যাহ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। এঘটনায় একই দিন নিহতের মেয়ের জামাতা রুবেল হোসেন ২৫জনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *