সিলেটে ফয়ছল বাহিনীর শাস্তির দাবিতে স্বারকলিপি প্রদান

Slider গ্রাম বাংলা

IMG_20170212_193705

সিলেট প্রতিনিধি:: সিলেটের কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউপির দক্ষিণ জুলাই গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য মৃত জমির হাসানের পূত্র সড়কের বাজারের ব্যবসায়ী মারুফ আহমদকে পৈচাশিক কায়দায় নির্যাতনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে রবিবার দুপুর সাড়ে ১২ টায় কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে শতাধিক মানুষ স্বারক লিপি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সাতঁবাক ইউপি সদস্য আব্দুন নুর, সাব্বির আহমদ, হেলাল উদ্দিন মামুন, ফারুক আহমদ, শফিক আহমদ, নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

পরে বিকাল ৩ টায় স্থানীয় সাংবাদিকদের সাথে তারা এক মতবিনিময় আলোচনায় মিলিত হন।
মতবিনিময় কালে তারা বলেন শিশু রাজন হত্যার দৃশ্যকেও এই ঘটনাটি হার মানিয়েছে। শুধু এটিই পার্থক্য রাজন মারা গিয়েছে আর সে কোন মতে বেঁচে আছে।

ফয়ছল বাহিনীর সকলকে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত তারা আন্দোলন কর্মসূচী পালন করবেন। আগামীকাল সোমবার বাংলাবাজারস্থ সিলেট-জকিগঞ্জ সড়ক দুপুর ১২টা থেকে ২ঘন্টা অবরোধ করে রাখবে সাতবাঁক বাসী। এবং সাতবাকেঁর সর্বস্থরের সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা সড়কের বাজার বয়কট করবে।

উল্লেখ্য উপজেলার দিঘীরপাড় ইউপির শাহপুর গ্রামের মাতাব উদ্দিনের পুত্র ফয়ছল আহমদের নেতৃত্বে একটি চক্র পরিকল্পিত ভাবে সড়কের বাজারের টেইলার্স ব্যবসায়ী মারুফ আহমদকে ৩ ঘন্টা একটি কক্ষে আটক রেখে হাত-পা বেধে পাশবিক নির্যাতনের দৃশ্য ভিডিও করে সেই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছেড়ে দেয়।

এতে এলাকার হাজারো মানুষ ভিডিও চিত্র দেখে ফোঁসে উঠে। শনিবার ভোর রাতে কানাইঘাট থানার এস.আই পিযুষ কান্তি দেবনাথ ঘটনার মুল হোতা ফয়সল আহমদকে নিজ বাড়ি শাহপুর গ্রাম থেকে গ্রেফতার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *