স্ত্রীকে খুনের পর স্বামীর আত্মহত্যা

Slider গ্রাম বাংলা সারাদেশ

53223_map

 

 

 

 

 

 

 

প্রতিনিধি; দাম্পত্য কলহের জের ধরে প্রথমে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্য। পরে গলায় দড়ি দিয়ে স্বামীর আত্মহত্যা। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামদিয়া ইউনিয়নের বিরিঞ্চি গ্রামে। শনিবার রাতে বাড়ির নিজ ঘর থেকে স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বামীর নাম জালাল উদ্দিন ও স্ত্রীর নাম পাখী বেগম ।

পুলিশ জানায়, রাত ১২ টার দিকে ওই দম্পতির ঝগড়া হয়। এক সময় চিৎকার ও ঝগড়া বন্ধ হয়ে গেলে পাশের বাড়ির লোকজনের সন্দেহ হয়। এসময় তারা এগিয়ে এসে ঘরের মধ্যে দেখতে পায় একজন মাটিতে আর স্বামীর মরদেহ ঝুলছে ঘরের মধ্যে । আর ৬ মাসের শিশুটি কান্নাকাটি করছে। পরে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শনিবার রাত ১২ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘরের দরোজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় স্বামী জালাল উদ্দিনের লাশ ও মাটিতে প্লাষ্টিকের বস্তার উপর শুয়ে থাকা অবস্থায় স্ত্রী পাখি বেগমের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানায় পাঠায় ।
গোবিন্দগঞ্জের বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুর রহমান জানান, পরিবারিক মনোমালিন্যের জের ধরে স্বামী জালাল উদ্দিন তার স্ত্রী পাখি বেগমকে শ্বাস রোধ করে হত্যার পর নিজে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *