বান্দরবানের লামায় চাম্বি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীার্থীদের বিদায় অনুষ্ঠান

Slider চট্টগ্রাম

Gram Bangla News24

 

 

 

 

 

 

জাহিদ হাসান,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলার চাম্বি উচ্চ বিদ্যালয়ের ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে বিদ্যালয় মাঠে প্রধান শিক্ষক আবদুস সত্তারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. জসিম উদ্দিন।

সিনিয়র শিক্ষক শাহ্ নেওয়াজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আবু ছালেহ, আজিজনগর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন কান্তি বড়ুয়া, পুলিশ ক্যাম্প ইনচার্জ লেয়াকত আলী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য একরামুল হক বাবুল, মোক্তার আহমদ চৌধুরী, রেনু আরা বেগম, আমজাদ হোসেন চৌধুরী, বান্দরবানের জেলা কৃষকলীগের সদস্য নাজিম উদ্দিন রানা, ছাত্র অভিভাবক মহি উদ্দিন সওদাগর বিশেষ অতিথি ছিলেন।অনুষ্ঠানে প্রধান অতিথি চেয়ারম্যান জসিম উদ্দিন বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যেই বলেন, শুধু শিক্ষায় নয়, সু-শিক্ষায় শিক্ষিত হওয়ার উদ্দেশ্যেই তোমাদেরকে এগিয়ে যেতে হবে। আজ তোমাদেরকে নতুন একটি পথের অভিযাত্রী করে ছেড়ে দেওয়া হলো। ধৈয্য, সাহস আর কঠিন মনোবলে তা পাড়ি দেবে।এ সময় তিনি গর্বিত কন্ঠে আরও বলেন- এ বিদ্যালয়ের ধারাবাহিক সাফল্যের ফসল সাবেক ছাত্রী রিমা আজ খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক, চকরিয়া সরকারী হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদুল হক, ফেনী সরকারী কলেজের প্রভাষক তাজরুল ইসলাম। পরে পরীক্ষার্থীদেন জন্য দোয়া ও মোনাজাত পরিচালানা করেন, শিক্ষক মৌলানা আবু তাহের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *