মৌলভীবাজারে ভাসুরের হামলায় ২ গৃহবধূ নিহত

Slider সারাদেশ

50818_moulovibajar

 

মৌলভীবাজার; রাজনগর উপজেলায় মানসিক প্রতিবন্ধী ভাসুরের ছুরিকাঘাতে দুই গৃহবধূ নিহত হয়েছেন। নিহতরা হলেন- ঘাতক শফিক মিয়ার ছোট ভাই শামছুল ইসলামের স্ত্রী সায়রা বেগম (৩০) ও অপর ভাই আবদুল হান্নানের স্ত্রী নজরুন বেগম (৪৫)।
এ ঘটনায় আরো ৩ জন নারী আহত হন। এরমধ্যে ঘাতকের নিজের মেয়েও রয়েছে। পুলিশ শফিক মিয়াকে আটক করেছে। আজ দুপুর ৩টার দিকে রাজনগর উপজেলার ঘরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতদের পারিবারিক সূত্র জানায়, শফিক মিয়া দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। আজ দুপুরে হঠাৎ ধারালো একটি ছুরি নিয়ে তার ছোট ভাইয়ের স্ত্রী ও মেয়েসহ পাঁচ জনকে আঘাত করে। এতে তারা গুরুতর আহত হন, শামছুল ইসলামের স্ত্রী সায়রা বেগম (৩০) ও অপর ভাই আবদুুল হান্নানের স্ত্রী নজরুন বেগম (৪৫), মেয়ে তানিয়া বেগম (১৭), হামলাকারী শফিক মিয়ার মেয়ে সুমি বেগম (১৮) ও মৃত মইফাল মিয়ার স্ত্রী নেছারুন বেগম (৬৫)। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষনা করেন। বাকিদের পাঠানো হয় মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে। এরমধ্যে তানিয় বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানি হাসপাতালে পাঠানো হয়। নিহত সায়রা বেগমের স্বামীর বাড়ি উপজেলার ফতেহপুর ইউনিয়নের শাহপুর গ্রামে। তিনি বাবারবাড়ি বেড়াতে এসেছিলেন। রাজনগর থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) শ্যামল ভৌমিক বিকালে মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত শফিক মিয়াকে আটক করা হয়েছে। সে মানসিক রোগি। এই কারণে আনসার ব্যাটেলিয়ন থেকে তিনি চাকরি হারিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *