ডিমলায় পাথোর ব্যবসায়ীসহ গ্রেফতার -২

Slider রংপুর

Screenshot_2017-01-24-22-26-07

 

 

 

 

 

 

 

 

মোঃ জাহিদুল ইসলাম ডিমলা প্রতিনিধিঃ।।  : নীলফামারী জেলার ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের পূর্ব খড়িবাড়ী গ্রামের মৃত তমিজ উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম ওরফে রফিক (৪৫) কে ডিমলা থানা পুলিশ অবৈধভাবে পাথর উত্তোলনের অপরাধে গ্রেফতার করেন বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, উক্ত পাথর ব্যাবসায়ী নৌকায় শ্যালো মেশিন লাগিয়ে সরকারী নিষেধাজ্ঞা উপেক্ষা করে তিস্তা নদীতে গোপনে রাতের আধারে পাথর উত্তোলন করে আসছিল দীর্ঘদিন ধরে।

গত সোমবার বিকালে শুঠিবাড়ী বাজার থেকে পাথর ব্যাবসায়ী রফিককে থানা পুলিশ আটক করে থানায় নিয়ে আসেন। তার বিরুদ্ধে ডিমলা থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ১৫ এর ১/খ ধারায় একটি মামলা দায়ের করা হয়। যাহার নম্বর ১৪/১৭, তাং- ২৩/০১/২০১৭ ইং। অপর দিকে বালাপাড়া ইউনিয়নের মধ্যে সুন্দর খাতা গ্রামের মৃত রমজান আলীর পুত্র মঞ্জুরুল ইসলাম (৩৫)’কে সিআর (২০০) ১/১২ কে ওয়ারেন্ট ভুক্ত আসামী হওয়ায় গ্রেফতার করা হয়। ডিমলা থানা এস.আই খুরশিদ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে আসামিদের গ্রেফতার করেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামীদের জেলা আদালতে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে জানান, একজন অবৈধভাবে পাথর উত্তোলনকারী ও অপর একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *