পৌনে দুই ঘন্টায় একটি ভোটও পড়েনি মানিকগঞ্জের বানিয়াজুরী কেন্দ্রে

Slider ফুলজান বিবির বাংলা

46632_vot-kando

 

ঢাকা; সকাল সাড়ে ১০টা। মানিকগঞ্জের ঘিওর উপজেলার ৪টি ইউনিয়নের ভোটারদের ভোটকেন্দ্র বানিয়াজুরী স্কুল এন্ড কলেজে একটি ভোটও পড়েনি বাক্সে। প্রিজাইডিং অফিসার ও প্রার্থীদের পোলিং এজেন্টারা সকাল ৯টা থেকে অলস সময় কাটাচ্ছেন। কিন্তু ভোটারদের দেখা মিলছে না।  রয়েছে পর্যাপ্ত পরিমান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
কেন্দ্রের প্রিজাইডিং অফিসার তাহাউজ্জামান জানান, সকাল ৯টা থেকে আমরা বসে আছি ভোটারদের জন্য। কিন্ত দেড় ঘন্টা অর্থাৎ সকাল সাড়ে ১০টা পর্যন্ত কোনো ভোটার তাদের ভোট দিতে আসেনি। বানিয়াজুরী,নালী,বালিয়াখোড়া ও সিংজুরী ইউনিয়নের ৫৩ জন ভোটার রয়েছে এই কেন্দ্রে ভোট প্রয়োগ করবেন।
তিনি আরো জানান, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা রয়েছে। ভোট কেন্দ্রের ভেতরে ও আশপাশে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আছেন।
উল্লেখ্য, মানিকগঞ্জ  জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন,সংরক্ষিত নারী সদস্য ১৭ জন ও পুরুষ সদস্য ৫৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ১৫টি কেন্দ্রে ৮৮৮ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করছেন।
দেশের প্রথম জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ হচ্ছে আজ। বুধবার সকাল নয়টা থেকে ভোট নেওয়া হচ্ছে। স্থানীয় সরকারের বিভিন্ন স্তরের নির্বাচিত জনপ্রতিনিধিরা ভোট দিয়ে এই পরিষদ নির্বাচন করছেন। সাধারণ নাগরিকদের এ নির্বাচনে ভোট দেওয়ার সুযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *