বিএসওএবি-এর সেমিনার ও শীতবস্ত্র বিতরণ

Slider টপ নিউজ

15731086_740341546121749_130531743_n

ঠাকুরগাঁওঃ বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (বিএসওএবি) সম্প্রতি এক সেমিনারের আয়োজন করে। ঠাকুরগাঁওয়ের মানবকল্যাণ ইনস্টিটিউটে এটি অনুষ্ঠিত হয়।

এতে নারীর ক্ষমতায়ন বিষয়ে আলোচনা করেন বক্তারা। সংগঠনটির প্রেসিডেন্ট সৌন্দর্য বিশেষজ্ঞ কানিজ আলমাস খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন দিনাজপুর, রংপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও, নীলফামারী ও লালমনিরহাটের দুই শতাধিক নারী উদ্যোক্তা। তারা নিজেদের নানান সীমাবদ্ধতা কাটিয়ে এগিয়ে যাওয়ার অভিজ্ঞতা ব্যক্ত করেন।

সেমিনারে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রসাশক মো. আব্দুল আওয়াল,ঠাকুগাঁও সদর উপজেলা চেয়ারম্যান মো. তৈমুর রহমান, নারী উদ্যোক্তা ও কারুপণ্য উন্নয়ন সংস্থার সভাপতি চন্দনা ঘোষ, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আয়শা সিদ্দিকা তুলি ও ঠাকুরগাঁওয়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ।  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএসওএবি-এর সহ-সভাপতি গীতি বিল্লাহ, কোষাধ্যক্ষ সুমনা হাসান, পিআর অ্যান্ড কমিউনিকেসন্স আফরোজা পারভীন, রাজিয়া সুলতানা ও নুসরাত জেবিন।

সেমিনার শেষে ঠাকুরগাঁও সদর, রুহিরা গ্রাম ও ধোলার হাটে শীতার্ত দরিদ্র ও সিমিত আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উল্লেখ্য, এটি ছিল বিএসওএবি-এর প্রথম সামাজিক সেবামূলক কার্যক্রম। আগামী দিনে কল্যাণমূলক বিভিন্ন কার্যক্রমে নিজেদের সম্পৃক্ত করার প্রত্যয় ব্যক্ত করা হয় আয়োজকদের পক্ষ থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *