দিনাজপুরে ব্যতিক্রমী ফুটবল ম্যাচ

Slider খেলা

aw1hz2utmtm0nzmuanbn

দিনাজপুরঃ ফুটবলের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে দিনাজপুরে সাবেক খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হলো সোনালী অতীত ফুটবল ম্যাচ। ৭০ ও ৮০ দশকের সর্বপেশার সাবেক ফুটবলাররা এতে অংশ নেয়।

উৎসবমুখর এ ফুটবল ম্যাচটি যেন অপূর্ব মিলন মেলায় পরিণত হয়।
সাংসদ, জেলা প্রশাসক, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়িক, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদসহ সর্বপেশা, মহলের সাবেক ফুটবল খেলোয়াড়ের লড়াই হয়ে গেল দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে।

শনিবার বিকালে এ সোনালী অতীত ফুটবল ম্যাচে ৭০ ও ৮০ দশকের সর্বপেশার সাবেক ফুটবলাররা অংশ নেন। এ খেলায় অংশ নিতে দেশের বিভিন্ন স্থানে অবস্থানরত সাবেক ফুটবল খেলোয়াড়রা ছুটে আসেন নাড়ির টানে।

ক্রীড়াক্ষেত্রে দিনাজপুরের ঐতিহ্য বরাবরই। ফুটবলের যাদুকর খ্যাত ফুটবলার আব্দুস সামাদের জেলা দিনাজপুরের ঐতিহ্য, সুখ্যাতি, অবদান ধরে রাখতে ৭০ ও ৮০ দশকে দিনাজপুরসহ সারা দেশের মাঠ কাঁপানো ফুটবল খেলোয়াড়দের এক করতে এবং নবীন খেলোয়াড়দের অনুপ্রেরণা যোগাতে এই আয়োজন বলে জানিয়েছেন আয়োজকরা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন দিনাজপুর জেলা শাখার উদ্যোগে এবং জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র পৃষ্ঠপোষকতায় ও জেলা প্রশাসনের সহায়তায় আয়োজন করা হয় এ খেলার।

খেলায ৭০ দশককে-৩-০ গোলে পরাজিত করে ৮০ দশকের খেলোয়াড়রা চ্যাম্পিয়ন হয়। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র ৮০ দশকের হয়ে একাই তিনটি গোল করে হ্যাট্রিক করেন।

দশর্কের উপচেপড়া ভিড়ে এ ধরনের ব্যতিক্রম আয়োজন ফুটবল পিপাসুদের মন জয় করেছে। খেলা শেষে বিজয়ী ও সাবেক খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *