জঙ্গি আস্তানায় অভিযান শেষ, নিহত ২

Slider সারাদেশ

file

 

ঢাকা; রাজধানীর আশকোনায় জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে দুই জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে রয়েছে জঙ্গি সুমনের স্ত্রী ও আজিমপুরে অপারেশনের সময় নিহত জঙ্গি নেতা তানভীর কাদেরীর কিশোর ছেলে শহীদ কাদেরী ওরফে আফিফ কাদেরি (১৫)।
পুলিশ জানায়, আজ দুপুর সাড়ে ১২টার একটু পরে বাড়িটির ভেতর থেকে দরজা খুলে সাবিনা নামের ৭ বছরের একটি মেয়েকে নিয়ে বের হয়ে আসে জঙ্গি সুমনের স্ত্রী। সঙ্গে থাকা মেয়েটি জঙ্গি ইকবালের বলে জানিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মেয়েটির মায়ের নাম সাকিরা। সুমনের স্ত্রী বাড়িটি থেকে বের হয়ে আসার সময় পুলিশ তাকে দাড়িয়ে হাত উচু করতে বললেও কোন কথা না শুনে হাটতে থাকে। মুহুর্তেই হাতে থাকা  গ্রেনেড বিস্ফোরণ ঘটিয়ে আত্মহুতি দেয়। পরে পুলিশের গুলিতে নিহত হয় শহীদ কাদেরী। এখনও ওই নারী এবং শহীদ কাদেরী রক্তাক্ত অবস্থায় ভেতরেই রয়েছে। তবে শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বিকাল পৌনে ৪টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল সাংবাদিকদের বলেন, অভিযান শেষ হলেও বাড়িটিতে প্রচুর পরিমাণে গ্রেডেন, বোমা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এখন বিভিন্ন বাহিনীর বোমা নিষ্ক্রিয়করণ দল সেখানে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *