মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী, খেলেন নাস্তা

Slider জাতীয়

46010_sakh

 

ঢাকা;  শুক্রবার সকালেই আগের দেয়া কথামতো বিএনপি’র পরাজিত মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খানের বাসায় মিষ্টি ও ফুল নিয়ে গিয়েছেন বিজয়ী মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। সেখানে তিনি নাস্তাও করেছেন। সকাল পৌনে ১১টায় মিষ্টি নিয়ে শহরের খানপুর কাজীপাড়া এলাকায় সাখাওয়াত হোসেন খানের বাসায় যান আইভী। সঙ্গে ছিলেন তার ভাই আহমেদ আলী রেজ উজ্জ্বল। দরজা খুলে হাসিমুখে সাখাওয়াত হোসেন ও তার স্ত্রী আইভীকে স্বাগত জানান। সেখানে একটি হৃদ্যতাপূর্ণ পরিবেশের সৃষ্টি হয়। দু’জনে প্রথমে করমর্দন করেন। পরে ড্রয়িং রুমে বসে কুশলবিনিময় করেন তারা। দু’জনের আলাপের একপর্যায়ে আইভীকে সাখাওয়াত বলেন, তিনি (আইভী) যদি সব দলকে সঙ্গে নিয়ে চলেন, সবার জন্য কাজ করেন, মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে অনড় অবস্থান নেন, তাহলে তাঁকে সহায়তার জন্য প্রস্তুত আছেন তিনি।

সাখাওয়াতকে উদ্দেশ্য করে আইভী বলেন, বিএনপি’র  মেয়র প্রার্থীর দেয়া নির্বাচনী ইশতেহার দেখবেন তিনি। ইশতেহারে থাকা কল্যাণকর বিষয়গুলো গ্রহণের ব্যাপারে তাঁর ইতিবাচক মনোভাব থাকবে। দু’জন বেশ কিছুক্ষণ কথা বলেন। সাখাওয়াতের বাসায় আপেল ও মিষ্টি খান আইভী। সকাল ১১টা ১০ মিনিটে আইভী বাসা থেকে বেরিয়ে নিজের বাসার উদ্দেশে রওনা দেন।
গণমাধ্যমকর্মীদের আইভী বলেন, ‘আমি বলেছিলাম জয়-পরাজয় যাই হোক আমি সাখাওয়াত ভাইয়ের বাসায় যাবো। আমি সে কথা রেখেছি। তাছাড়া সাখাওয়াত ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক অনেক দিন আগের। আমার অনেক কর্মীর মামলা তিনি লড়েছেন। আমি চাই সৌহাদ্যপূর্ণ পরিবেশে সবাই থাকবো। নারায়ণগঞ্জকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে আমিও অনেক আগে থেকে চেষ্টা করছি। এখন ওনাকে পাশে পাবো আশা করছি। তাছাড়া ওনার দেয়া ইশতেহার থেকে উন্নয়নের জন্য যা যা করার সবই করবো। আমি চাই সবাই মিলে মিশে উন্নয়ন করবো। সাখাওয়াত ভাইও এর বাইরে থাকবেন না।’
বৃহস্পতিবার অনুষ্ঠিত নাসিক নির্বাচনে ৭৯ হাজার ৫৬৭ ভোট বেশি পেয়ে মেয়র নির্বাচন হন আইভী। নির্বাচনের আগে একটি জাতীয় দৈনিকের গোলটেবিল বৈঠকে এবং প্রচারণার সময় আইভী বলেছিলেন আমি পরাজিত হলে সাখাওয়াত ভাই আমার বাসায় যাবেন মিষ্টি নিয়ে। আর আমি বিজয়ী হলে মিষ্টি নিয়ে সাখাওয়াত ভাইয়ের বাসা যাবো।
উল্লেখ্য, ২০০৩ সালের ১৬ই জানুয়ারি বিলুপ্ত পৌরসভা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন আইভী। ওই নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী নুরুল ইসলাম সরদার পরাজিত হলে তার বাসায়ও মিষ্টি ও ফুল নিয়ে গিয়েছিলেন আইভী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *