বাহুবলে ৪ শিশু হত্যার ঘটনায় আরো ২ আসামি রিমান্ডে

Slider জাতীয়

 

Habiganj_11_877825824

 

 

 

 

হবিগঞ্জ: পূর্ব বিরোধের জের ধরে হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশুকে অপহরণের পর হত্যার ঘটনায় গ্রেফতারকৃত আরজু মিয়া (২৫) ও বশিরকে (২০) রিমান্ড দিয়েছেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি মুক্তাদির আলম সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে আসামি দ্বয়কে আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডে নেওয়ার অনুমতি চেয়ে আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে আরজুর সাতদিন ও বশিরের পাঁচদিন রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহম্মদ খোন্দকার।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনি এসব তথ্য জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় ওই গ্রামের বাগল মিয়া ও তার ছেলে জুয়েল মিয়ার ১০ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাদের অপহরণ করা হয়। পাঁচদিন পর বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালুমিশ্রিত মাটিচাপা অবস্থায় ওই চার শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশুরা হলো- বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া শুভ (৮), প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭), চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও সুন্দ্রাটিকি মাদ্রাসার ছাত্র ইসমাইল মিয়া (১০)। এদের মধ্যে প্রথম তিনজন সম্পর্কে আপন চাচাতো ভাই। আর ইসমাইল তাদের প্রতিবেশী

স্থানীয় সূত্র জানায়, শিশু মনির, শুভ ও তাজেলের বাবার সঙ্গে একটি বড়ই গাছ কাটাকে কেন্দ্র করে একই গ্রামের পঞ্চায়েত আব্দুল আলী ওরফে বাগল মিয়ার সঙ্গে বিরোধ ছিল। ওই বিরোধের জের ধরে ওই শিশুদের অপহরণের পর হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *