ডিমলার খবর

Slider রংপুর

nilphamari-702x330-1

মোঃ জাহিদুল ইসলাম ডিমলা প্রতিনিধি।। নীলফামারীর ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া গ্রামে ১৯ ডিসেম্বর সোমবার বিকালে পল্লী বিদ্যুৎ-এর শুভ উদ্বোধন করা হয়।এ উপলক্ষে উক্ত এলাকার ঘুঘু ডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সাইয়েদুল ইসলামের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স

ভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ এর জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন ২নং বালাপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম ভূঁইয়া, ডিপুটি জেনারেল ম্যানাজার নুরুজ্জামান ডোমার পল্লী বিদ্যুৎ সমিতি, ডিমলা থানার অফিসার ইনচার্জ মোঃ মোয়াজ্জেম হোসেন।আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার কাজী জাকারিয়া, ওয়ারিং পরিদর্শক জিল্লুর রহমান, উপজেলা আ”লীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন প্রমুখ।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ঘরে ঘরে বিদ্যুৎ সেবা পৌছে দেওয়ার প্রধান মন্ত্রীর প্রতিশ্র“তি বাস্তবায়নের কার্যক্রম চলছে। আজকে আপনাদের এলাকার ১৭৪টি বাড়ীতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হলো। এভাবে সারা দেশে ২০১৮ সালের মধ্যে প্রতি ঘরে বিদ্যুৎ সেবা পৌছে দেওয়া হবে। আসুন সকলে মিলে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মানে ঐক্যবদ্ধ হই।

ডিমলায় ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

 নীলফামারীর ডিমলা উপজেলায় মটর সাইকেল ও ব্যাটারী চালিত ইজি বাইক পৃতক পৃতক দুই যায়গায় থেকে ছিনতাই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। থানা সূত্রে জানা যায় গত ১৮ ডিসেম্বর রবিবার দিনগত রাত আনুমানিক ৯ টা ৪৫ মিনিটে উপজেলা বালাপাড়া ইউনিয়নের ডাঙ্গার হাট ইউনিয়ন মুক্তিযোদ্ধা অফিসের পাসে গোমনাতী সড়কে মটর সাইকেল ছিনতাইয়ের সময় এলাকার জনতার হাতে ২ ছিনতাইকারী ধরা পড়ে। ছিনতাই কারীরা হলেন উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ মইনুল হকের পুত্র হাছানুর রহমান (২১), নীলফামারী জেলার কাঞ্চন পাড়া (নতী বাড়ী) চৌরঙ্গী বাজার গ্রামের মোঃ রমজান আলীর পুত্র সুমন ইসলাম (২২) নামের ২ জন কে আটক করতে পারলেও মুক্তা নামের ১জন পালিয়ে জায়। আটকৃতরা জানান সে ডোমার উপজেলা গোমনাতী এলাকার যুবক। তাদের বিরুদ্ধে ডিমলা থানায় একটি ছিনতাইয়ের মামলা করা হয় যাহার নং- ১২ তারিখ- ১৯/১২/২০১৬ ইং। অপরদিকে উপজেলা নাউতারা ইউনিয়নের তুহিন বাজার নামক স্থানে ডালিয়া জলঢাকা সড়কে গত কাল সন্ধ্যা আনুমানিক ৫টায় ৩ জন আটো ছিনতাই করী সদস্যকে আটক করে এলাকাবাসী ডিমলা থানায় খবর দেয়। গ্রেফতারকৃতরা হলেন নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার উত্তর চাঁদ খান ফকির পাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর পুত্র সুফিয়ান (২০), একই এলাকার মৃত ছাইয়েদুল ইসলামের পুত্র আব্দুল কাদের (৩৭) ও মোঃ ফজলুল হকের পুত্র হাবিবুর রহমান (২৪) তাদের বিরুদ্ধে ডিমলা থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে যাহার নং- ০১ তারিখ ০১/১১/২০১৬ ইং। ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ডিমলা থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন তিনি বলেন সোমবার দুপুরে আদালোতের মাধ্যমে তাদের কে জেলা করাগারে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *