ফুটপাতে উচ্ছেদ অভিযান চালিয়েছে মহানগর পুলিশ

Slider ফুলজান বিবির বাংলা

img_20161209_190808

সিলেট প্রতিনিধি :: সিলেট মহানগরীর বন্দরবাজার থেকে আম্বরখানা পর্যন্ত ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য অভিযান চালিয়েছে সিলেট মহানগর পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে এ অভিযান শুরু হয়ে শেষ হয় বিকেল সাড়ে ৫টায়। এবং আজও এই অভিযান অব্যাহত রয়েছে। অভিযানকালে বন্দরবাজার করিমউল্লাহ মার্কেটের সামনে থেকে শুরু হয়ে জিন্দাবাজার, চৌহাট্টা, দরগা গেইট এবং আম্বরখানা এলাকার ফুটপাতের অবৈধ দোকান ও অন্যান্য স্থাপনা উচ্ছেদ করে পুলিশ।

বিভিন্ন মার্কেটের সামনের ফুটপাতের রাখা ব্যবসায়ীদের সাইনবোর্ড ও মালামাল তুলে গাড়িতে তুলে নিয়ে যায়। রাস্তায় রাখা একটি মোটরসাইকেলও জব্দ করে পুলিশ। পুলিশ সূত্র জানায়, অভিযানে প্রায় ২০টি অবৈধ দোকান উচ্ছেদ ও মালিকদের নামা-ঠিকানা লিখে নেয়া হয়।

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে, একটি মোটরসাইকেল, ব্যানার, সাইনবোর্ড, কাপড়ের ব্যাগ, বিভিন্ন প্লাস্টিকজাত দ্রব্য ও কয়েকটি খাট ইত্যাদি। মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) ফয়ছল মাহমুদের নেতৃত্বে অর্ধশতাধিক পুলিশ সদস্য এ অভিযানে অংশ নেন।

উপকমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ জানান, এ অভিযানটি আলাদা কোনো অভিযান নয়। এটি পুলিশের নিয়মিত অভিযানের অংশ। তা অব্যাহত আছে এবং থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *