রংপুরের জন্য আলাদা ঋণনীতি, শিল্পনীতি ও করনীতি প্রণয়নের দাবি

Slider অর্থ ও বাণিজ্য

rangpur-chamber-picture-08-12-2016-2

রংপুর ডেস্কঃ ০৮ ডিসেম্বর ২০১৬ সন্ধ্যায় বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এর সাথে রংপুরের বিভিন্ন ব্যাংকের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র নেতৃবৃন্দের এক মত বিনিময় সভা বাংলাদেশ ব্যাংক, রংপুরের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় রংপুর চেম্বারের পক্ষ থেকে বক্তব্য রাখেন চেম্বারের সভাপতি মোঃ আবুল কাশেম, এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, রংপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আহমেদ ও সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হক ডাম্বেল।

তারা অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া অনগ্রসর রংপুর বিভাগের জন্য একটি আলাদা ঋণনীতি, শিল্পনীতি ও করনীতি প্রণয়নের জন্য জোর দাবি জানান। পাশাপাশি রংপুর অঞ্চলে শিল্প কলকারখানার বিকাশ ও ব্যবসা বাণিজ্যের প্রসারে কৃষিভিত্তিক শিল্প স্থাপনে সুদের হার নমনীয় করাসহ বিসিক শিল্পনগরীর আদলে দেশের সকল উপজেলায় শিল্পপল্লী স্থাপনের ব্যাপারে গভর্নর মহোদয়ের সদয় হস্তক্ষেপ কামনা করেন। অনুষ্ঠানে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির-কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

মত বিনিময় সভায় রংপুরের বিভিন্ন ব্যাংকের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *