বি-বাড়িয়ায় ধারাবাহিক হামলা, আহত-৬, দুই জনের অবস্থা আশংকা জনক

Slider গ্রাম বাংলা চট্টগ্রাম সামাজিক যোগাযোগ সঙ্গী

15403016_1826823997576893_2074673346_n

 

 

 

 

 

 

 

 

 

ঢাকা; জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বিবাড়িয়ার বাঞ্চারামপুর  উপজেলার সোনারামপুর গ্রামে প্রতিপক্ষের ধারাবাহিক আক্রমনে দুই দফায় আহত হয়েছেন ৬ জন। এই ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি।

গতকাল মঙ্গলবার সকাল ১১টায়  ও আজ বুধবার সকাল ৯টায় পৃথক দুটি হামলার ঘটনা ঘটে। মঙ্গলবার আহত হয় ৫জন ও আজ আহত হয় ১ জন।

জানা যায়,  জমি সংক্রান্ত বিরোধের জের ধরে  সোনারামপুর গ্রামে জহিরুল মেম্বারের বাড়ীতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। হামলায় আহত হয় জহিরুল হক এর বড় ছেলে উজ্জল ৩ে০) । তাদেরকে বাঁচাতে এসে আহত হয় আঃজাব্বারের ছেলে জামাল ৩ে০), সিদ্দিক (২২) , আলমগীরের ছেলে মুন্না (২২),  আঃগনি মিয়ার ছেলে আবুল কাশেম(৩০)।  আজ বুধবার সকাল ৯টার দিকে জহিরুলকে বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের সন্ত্রাসীরা আক্রমন করে গুরুতর আহত করে। ফলে দুই দফায় একই সন্ত্রাসী চক্রের হাতে আহত হয় ৬জন। আহতদের মধ্যে উজ্জলকে গতকালই আশংকাজনক অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আজকে আহত জহিরুলকেও ঢাকায় আনা হচ্ছে।

অনুসন্ধানে জানা যায় আঃরউফ এর মেয়ে জাহানারা বেগমের জমি ক্রয় করে জহিরুল হক।  এ নিয়ে আঃ রউফ এর ছেলে হান্নান গং ৫০/৬০ সন্ত্রাসী  মিলে হামলা চালিয়ে জমি দখলের পাঁয়তারা করেন।  এই ঘটনার জের ধরে মঙ্গলবার ওই ৫জনকে আহত করা হয় ও আজ আরো একজনকে আহত করা হল।

সবশেষ খবরে জানা যায়, এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হলেও কোন আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়নি। ফলে উজ্জল ও তার পরিবার নিরাপত্তা হীনতায় পড়ে গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *