শিবলী সাদিক এমপি-কণ্ঠ শিল্পী সালমার বিবাহ বিচ্ছেদ

Slider বিনোদন ও মিডিয়া

salma-shibli-sadik-mp

রবিউল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের বিবাহ বিচ্ছেদ হয়েছে। বিগত ৬ মাস ধরে স্বামী-স্ত্রী এক সঙ্গে থাকছিলেন না তারা।

গত ৬ দিন আগে দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলী সাদিকের সঙ্গে ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠ শিল্পী সালমার কাগজে-কলমে আনুষ্ঠানিক বিয়ে বিচ্ছেদ হয়।

জানা গেছে, মনোমালিন্যের কারণে গত রোজার ঈদের আগে থেকে স্বামীর কাছ থেকে আলাদা হয়ে যান সালমা। তিনি এখন আছেন ঢাকার আদাবরে নিজের ফ্ল্যাটে।

তবে তার একমাত্র কন্যা সন্তান স্নেহা আছে তার বাবা সংসদ সদস্য শিবলী সাদিক এর কাছে।

পারিবারিক সূত্র জানিয়েছে, নার্সারি পড়ুয়া মেয়েটি বাবা ছাড়া কিছুই বোঝে না! তাই সালমাকে এটা মেনে নিতে হয়েছে। ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় সালমার গান শুনে তার প্রেমে পড়েন সংসদ সদস্য শিবলী সাদিক। ২০১১ সালে দুই পরিবারের সম্মতিতে তারা আনুষ্ঠানিক বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

সূত্র আরো জানায়, সালমার গান শুনেই সালমাকে পছন্দ করেছিলেন শিবলী সাদিক। অথচ বিয়ের কিছুদিন পর থেকেই স্ত্রীকে গান বিমুখ করতে অবিরত চাপ প্রয়োগ করেন তিনি। মূলত এ কারণে মাঝে কয়েক বছর গান-বাজনা করেননি সালমা। শিল্পীর জন্য গান থেকে দূরে থাকা সবচেয়ে কষ্টদায়ক, তাই ফিরে গেলেন সালমা। আর এটাই কাল হলো এই গায়িকার জন্য। সূত্র জানায়, কন্যা সন্তানের কথা ভেবে প্রাক্তন স্বামী শিবলী সাদিক এর বিরুদ্ধে কোনো অভিযোগ তুলতে চান না সালমা। এই কঠিন সময়ে সবার সহযোগিতা পাবেন বলে আশা তার।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *