যশোরের থানা হাজত থেকে আসামির পলায়ন

Slider ফুলজান বিবির বাংলা

40510_jessore

 

ঢাকা; যশোর কোতয়ালী থানা থেকে সোহেল হাসান নামে এক আসামি পালিয়ে গেছে। এ ঘটনায় দায়িত্বরত এস আই ও কনস্টেবলসহ ২ জনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে ওসি ইলিয়াস হোসেন জানিয়েছেন। ঘটনার ব্যাপারে থানায় মামলাও হয়েছে। তবে পলাতক আসামির স্বজনরা বলছেন ভিন্ন কথা। তাদের দাবি সোহেল পুলিশ হেফাজতেই আছে। ভিন্ন কোন ঘটনা ঘটানোর জন্য পুলিশ আসামি পালানো নাটক সাজিয়েছে ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১৩ই নভেম্বর বেলা ১২টার দিকে যশোর সদর উপজেলার রাজারহাট কচুয়া এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর সদস্যরা সোহেল হাসান (২৫) ওরফে ট্যাবলেট সোহেল  নামে ওই যুবককে আটক করেন। মঙ্গলবার দুপুর ১টা ২৫ মিনিটের দিকে র‌্যাব তাকে যশোর কোতয়ালী থানায় হস্তান্তর করে।
কোতয়ালী থানার ওসি মো. ইলিয়াস হোসেন জানান, বুধবার বেলা ২টার দিকে সোহেল হাসানসহ ১০/১২ জন আসামিকে থানা হাজত থেকে বের করা হয় কোর্টে নেয়ার উদ্দেশ্যে। এরই মধ্যে থানা থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে সোহেল পালিয়ে যায়।’
ওসি জানান, কর্তব্যে অবহেলার দায়ে থানার ডিউটি অফিসার এসআই এস এম শামিম এবং সেন্ট্রি ডিউটিতে থাকা কনস্টেবল আকরাম হোসেনকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। থানার এসআই এস এম শামিম বাদী হয়ে ঘটনার ব্যাপারে একটি মামলা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *