লালমনিরহাটের আদিতমারীতে ১৩টি দোকানে চুরি

Slider ফুলজান বিবির বাংলা

aditmari-pic-1-700x254

এম এ কাহার বকুল;  লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলার আদিতমারী থানার অদুরে মমিনের গ্যারেজ নামক এলাকার মোড়ে জুয়েলারী, মোবাইল ও বেকারীসহ ১৩টি দোকানে দুধর্ষ চুরি হয়েছে।

গতকাল শনিবার (১২নভেম্বর) দিনগত রাতে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক আদিতমারী থানা থেকে ৫শত গজ পূর্বে মমিনের গ্যারেজ মোড়ে ১৩টি দোকানে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, থানা পুলিশের নির্দেশনা মোতাবেক প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার রাত ১০টার মধ্যে মমিনের গ্যারেজ মোড়ের সকল দোকান বন্ধ করে ব্যবসায়ীরা বাড়ি চলে যান। কিন্তু আজ রোববার (১৩নভেম্বর) সকালে স্থানীয়রা জগদীশ চন্দ্রের রড, টিন ও সিমেন্টের দোকানের পাকা ভবন ভাঙ্গা দেখতে পেয়ে দোকান মালিককে খবর দেন। তিনি এসে দেখতে পান তার দোকানের ক্যাশ বক্স ভেঙ্গে নগদ টাকা চুরি গেছে। পরে একে একে ওই মোড়ের দোকানদাররা এলে দেখতে পান ১৩টি দোকান চুরি হয়েছে।

ওই এলাকার বিউটি জুয়েলার্সের দুইটি শার্টার ও দুইটি লকার ভেঙ্গে নগদ ৬৫হাজার টাকা ও প্রায় ২লাখা টাকা স্বার্ণালংকার চুরি করেছে ধ্রুত চোর চক্রটি।

পাশের মদিনা বেকারীর শার্টার ভেঙ্গে নগদ প্রায় ৫০হাজার টাকা চুরি করেছে ও হক মোবাইল টেলিকমের বেশ কিছু মোবাইল সেট নিয়ে গেছে ধ্রুত চোর চক্রটি। সর্বমোট ১৩টি দোকানের নগদ অর্থ ও মালামালসহ প্রায় ৫ লক্ষাধিক টাকা চুরি গেছে বলে ব্যবসায়ীদের দাবি।

এ ঘটনায় পুলিশ ওই মোড়ের নৈশ্য প্রহরী সরেশ চন্দ্র ও রেলগেট এলাকার চায়ের দোকানদার জোনাব আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।
বুড়ির বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক ফরহাদ আলম সুমন জানান, ওই মোড়ের মোট ১৩টি দোকান চুরি হয়েছে। শাবল দিয়ে কোন কোন দোকানের পাকা ভবন কেটে এবং কোন কোন দোকানের শার্টার ভেঙ্গে ধ্রুত চোর চক্রটি এ ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় আদিতমারী থানা লিখিত অভিযোগ দেয়া হবে বলেও জানান বুড়ির বাজার বনিক সমিতির ওই নেতা।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাহিরের কোন চোর চক্র এ ঘটনা ঘটনাতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তবে আটককৃতদের শুধুমাত্র জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তবে কোন ক্লু উদ্ধার করা সম্ভব হয় নাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *