বিরামপুরে সরকারের সাফল্য অর্জন বিষয়ক আলোচনা সভা ও চিত্র প্রদর্শনী

Slider ফুলজান বিবির বাংলা

up-1

মো: সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিত ও সম্পৃক্তকরনের লক্ষে বিশেষ প্রচার ও উদ্বুদ্ধকরণ কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসনের সহযোগীতায় ও জেলা তথ্য অফিসের আয়োজনে বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় উপজেলা মিলনায়তন কক্ষে এক আলোচনা সভা ও চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম মনিরুজ্জামান আল মাসউদ-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম। আরো বক্তব্য রাখেন- বিরামপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সাকিলা আক্তার, দিনাজপুর পল্লী বিদ্যুত সমিতির ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার (জিএম) সন্তোস কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার মোল্লা, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, জেলা ন্যাপ-এর ভাইস প্রেসিডেন্ট আব্দুল আজিজ সরকার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন, বিরামপুর কলেজের উপাধ্যক্ষ অদৈত্য কুমার অপু, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলী প্রমুখ। অনুষ্ঠানে সুশীল সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার নাগরিকবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানসমূহের প্রধানগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার দীর্ঘ বক্তব্যে ইসলাম ধর্মীয় চিন্তা-ভাবনা ও বৈজ্ঞানিক ব্যাখ্যা-বিশ্লেষনের মাধ্যমে সমাজের নানান দিকের বাস্তব রুপ ফুটিয়ে তোলেন। সরকারের এ পর্যন্ত অর্জনকৃত সফলতাসমূহ, ভবিষ্যতে দেশ-জাতির উন্নয়নে নেওয়া বিভিন্ন চিন্ত-ধারা এবং মাদক ও সন্ত্রাস-জঙ্গীবাদ নির্মুল প্রসঙ্গে সরকারের ভুমিকা ও পদক্ষেপের বিষয়েও আলোকপাত করা হয়। তিনি আরো বলেন, আগামী জানুয়ারীতে রংপুর বিভাগের প্রতিটি ইউনিয়নে ও বিভিন্ন পর্যায়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের ডিজিটালাইজড করণ করা হবে। পরিশেষে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে জনসাধারণকে সহযোগীতারও আহ্বান জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *