শ্রীপুরে হামলায় সাংবাদিক সহ আহত ৪, গ্রেফতার ২

Slider বাংলার মুখোমুখি

25517_ds

রাতুল মন্ডল, গাজীপুর প্রতিনিধি; গাজীপুরের শ্রীপুরে সাংবাদিক  হোসাইন আলী বাবরু বড় ভাই ভাবিকে মারধর করেছে দুবৃর্ত্তরা।  বিকালে পৌরশহরের নুরুল ইসলাম খান কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে । এ সময় দূর্বৃত্তদের হামলায় শিশুসহ ৪ জন আহত হয়েছে । এ ঘটনায় জড়িত থাকায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

হামলায় আহতরা হলো  হোসাইন আলী বাবু (৩৫), মিলন মিয়া (৪৫) মিলনের স্ত্রী ফাতেমা আক্তার (৩০) তাদের শিশু পুত্র তাছিম (৪) ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাংবাদিক বাবুর বড় ভাই মিলন ও তাঁর স্ত্রী মটর সাইকেল যোগে বেড়াতে যাচ্ছিলেন । পরে বিকাল ৫টার দিকে জাহিদুল তার সহযোগীরা নুরুল ইসলাম খান কমপ্লেক্সের সামনে তাদের পথ রোধ করে । এ সময় কথা কাটাকাটির এক পর্যায় মিলনের ওপর আচমকা হামলা করে জাহিদ ও তাদের লোকজন। এ সময় মিলনের স্ত্রী ফাতেমা সাহায্যের জন্য এগিয়ে এলে তাকেও মারধর করে। খবর পেয়ে সাংবাদিক বাবু ঘটনাস্থল এলে তাকে এলোপাতাথারি মারধর করা হয় । খবর পেয়ে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকায় জাহিদুল ও রুবেলকে গ্রেপ্তার করে ।

হোসাইন আলী বাবু জানান, ভাই ভাবি বেড়াতে যাওয়ার সময় তাদের পথ রোধ করে তাদের ওপর হামলা করে জাহিদ বাহিনী। তিনি অভিযোগ করে বলেন এ সময় শিশু তাছিমকেও মারধর করে সন্ত্রাসীরা।

শ্রীপুর মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুই হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে । এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্ধ করা হয়েছে । এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *