অস্ত্র’সহ দু’ডাকাত গ্রেফতার

Slider সিলেট

img_20161106_102623

সিলেট প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে আবারো পুলিশের হাতে অস্ত্র’সহ দু’ডাকাত ধরা পড়েছে। সিলেটের গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ গোপন সংবাদের বিত্তিতে ডাকাতি প্রস্তুতি কালে তাদের অস্ত্রসহ আটক করে। এ নিয়ে এক সপ্তাহে গোলাপগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত পুলিশের হাতে ধর পড়ল। অস্ত্রসহ সিলেটের চিহ্নিত ডাকাতরা ধরা পড়ায় জনমনে অনেকটা স্বস্তি নেমে এসেছে। গোলাপগঞ্জ উপজেলার রাণাপিং এলাকায় ডাকাতী করার উদ্দেশ্যে শুক্রবার রাতে জকিগঞ্জ উপজেলার খলাছড়া ইউনিয়নে নোয়াগ্রামের মৃত আব্দুর মানিকের পুত্র মতিউর রহমান ওরফে আতাউর রহমান ওরফ সুজন(২৫) ও একই ইউনিয়নের লামার গ্রামের ইসলা উদ্দিনের পুত্র ফয়ছল আহমদ (২২)’সহ তিন জন ডাকাত অস্ত্রসস্ত্র নিয়ে রাণাপি এলাকায় ডাকাতির উদ্দেশ্য রওয়ানা দেয়। বিষয়টি গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ গোপন সংবাদে মাধ্যমে জানতে পারলে তার রাত ৯টার পর থেকে সিলেট জকিগঞ্জ সড়কে টহল দিত থাকে। গভীর রাতে ডাকাতদল রাণাপিং বাজারের কাছ অবস্থান নিলে পুলিশ তাদের ঘেরাও করলে একজন পালিয় যায়। এ সময় সুজন ও ফয়ছল পুলিশের হাতে ধরা পড়ে। ধৃত ডাকাতদের কাছ থেকে একটি পাইপ গান, একটি গ্রীল ভাঙা সাবল, একটি ছোরা পাইপগানের একটি কার্তু উদ্ধার করা হয়। এ অভিযান নেতৃত্ব দেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী, ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাসের ও এসআই মুক্তাদির।
জকিগঞ্জ থানা সূত্রে জান যায়, সুজন বিভিন্ন সময় বিভিন্ন নাম ধারন করে থাকে তার বিরুদ্ধে দু’টি ডাকাত মামলাসহ জকিগঞ্জ থানা ৪টি মামলা রয়েছে। কুখ্যাত ডাকাত সুজন জকিগঞ্জ ছাড়া সিলেটের বিভিন্ন স্থানে ডাকাতি করেছে বলে জানা যায়। সুজনকে আটক করা হয়েছে এম সংবাদে জকিগঞ্জের বিভিন্ন এলাকায় স্বস্তি দেখা দিয়েছে বলে প্রাপ্ত সংবাদ জানা যায়।
উল্লেখ্য যে, গত সোমবার দিবাগত রাতে আড়াই টায় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ বাদেপাশা ইউনিয়নে কোনাগাঁও থেকে কুখ্যাত ডাকাত শামিমকে অস্ত্রসহ  আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *