জেলারের বিরুদ্ধে প্রবাসীর জিডি

Slider ফুলজান বিবির বাংলা

img_20161104_143002

সিলেট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাট উপজেলায় জমি দখলে ভাড়া সন্ত্রাসী নিয়ে হুমকি দেওয়ার ঘটনা উল্লেখ করে কানাইঘাট থানায় সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলারের বিরুদ্ধে একটি জিডি (সাধারণ ডায়েরী) করেছেন এক প্রবাসী। কানাইঘাটের কায়স্তগ্রামের প্রবাসী খালেদুর রহমান এ জিডি করেছেন। একই সঙ্গে তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ বিষয়ে প্রতিকার চেয়েও একটি চিঠি দিয়েছেন বলে জানা গেছে।

তবে জেলার দাবি করছেন, ভাতিজিকে বিয়ে করেছিলেন ওই প্রবাসী। দুটি সন্তানও আছে। ছাড়াছাড়ির পর এখন ওই প্রবাসী বিরক্ত করতে উল্টো তাকে মামলার হুমকি দিচ্ছেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, কানাইঘাটের কায়স্ত গ্রামের একজন প্রবাসী গত ৩১ অক্টোবর সিলেট কারাগারের জেলার মাসুদ পারভেজের বিরুদ্ধে জিডিটি করেছেন।

ওই প্রবাসী জানান, নিরাপত্তার জন্য জিডির পর এখন তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। গত মাসে সন্ত্রাস ও এলাকায় প্রভাব বিস্তার করে জমি দখল, অস্ত্র প্রদর্শন, গুন্ডা বাহিনী পাঠিয়ে আতঙ্ক সৃষ্টিসহ কিছু বিষয় উল্লেখ করে কানাইঘাট উপজেলার বাসিন্দারা জেলার মাসুদ পারভেজের বিরুদ্ধে গোয়েন্দা সংস্থার মাধ্যমে উর্ধ্বতন তদন্ত ও ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

এ বিষয়ে জেলার মাসুদ পারভেজ বলেন, ভাতিজির সঙ্গে ওই প্রবাসীর বিয়ে হয়েছিল। তার স্বভাব ভালো না হওয়ায় দুটি সন্তান নিয়ে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে ওই প্রবাসী আমাদেরকে বিভিন্ন ভাবে বিরক্ত করতে বিভিন্ন চক্রান্ত করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *