লালমনিরহাটে ক্লিনিকে অগ্নিকাণ্ড

Slider গ্রাম বাংলা

10407783_1384671178493072_5121921217438379992_n1

এম এ কাহার বকুল, লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট সদরের নিউ বৈশাখী ক্লিনিক এন্ড ডায়াগনোষ্টিক সেন্টারে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার ভোরে শহরের মিশনমোড়ে নিউ বৈশাখী  ক্লিনিকের প্যাথলজি বিভাগে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে ক্লিনিকের ৫ টি কক্ষে থাকা রোগ নির্ণয়ের সকল অত্যাধুনিক যন্ত্রপাতি ও আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস ও ক্লিনিকের কর্মকর্তারা জানান।

প্রত্যক্ষদর্শী ও ক্লিনিক কর্তৃপক্ষ জানান, আজ বৃহস্পতিবার ভোরে ক্লিনিকের প্যাথলজি বিভাগে হঠাৎ করে আগুন লাগলে মুহুর্তের মধ্যেই তা পুরতে ক্লিনিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিস বাহিনী এসে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক সাদেকুল ইসলাম সাংবাদিকদের বলেন, তার প্যাথলজির কোন যন্ত্রই আগুনের হাত থেকে রক্ষা পায়নি। সব মিলিয়ে প্রায় ৬০-৭০  লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি। লালমনিরহাট ফায়ার সার্ভিস ষ্টেশনের ওয়্যার হাউস ইন্সপেক্টর আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিতকরে  বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে প্রায় ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *