দিনাজপুরে এমপির বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

Slider রংপুর

 

th

 

রবিউল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপালের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ আনায় নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন বীরগঞ্জ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানগণ।

২ নভেম্বর বুধবার এমপি গোপালের পক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও ইউনিয়ন চেয়ারম্যানগণ সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে কথিত অভিযোগ খন্ডন করে নেতৃবৃন্দ বলেন, ৩বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল নির্বাচনী এলাকায় জনপ্রিয় ও অধিকতর গ্রহনযোগ্য হওয়ায় দলের মধ্যে ঘাপটি মেরে থাকা একটি অশুভ চক্র তার বিরুদ্ধে মিথ্যা, কাল্পনিক ও বানোয়াট অভিযোগ এনেছে।

দলের ঐক্য বিনষ্টকারীদের বিরুদ্ধে সকলস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সকল চক্রান্তের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ মোকছেদ আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলুম, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোস্তাক হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ ইয়াছিন আলী, উপজেলা আওয়ামীলীগের তথ্য সম্পাদক মো. মিরকাশেম লালু, উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় সম্পাদক মো. আব্দুল কাইয়ুম,  উপজেলা সাংগঠনিক সম্পাদক ও মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল চন্দ্র দেব শর্মা প্রমুখ।

উল্লেখ্য, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া জাকা এমপি মনোরঞ্জন শীল গোপালের বিরুদ্ধে দুর্নীতি, নিয়োগ বাণিজ্য, টিআর-কাবিখা ও দুঃস্থদের চাল লুটপাটসহ বিভিন্ন অভিযোগ আনয়ন করেন। এরই প্রতিবাদে গতকাল সাংবাদিক সম্মেলন করা হয়।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *