গাজীপুরে বিসমিল্লাহ এমব্রয়ডারি ও গ্রামীণফোনের এসএমই সেবার চুক্তি সম্পাদন

Slider তথ্যপ্রযুক্তি

bismillag-and-gp-sign
গাজীপুর:  গাজীপুরের শতভাগ রপ্তানিমুখী পোশাকশিল্প প্রতিষ্ঠান বিসমিল্লাহ এমব্রয়ডারি এবং দেশের সবচেয়ে বড় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের মধ্যে এসএমই সেবার কর্পোরেট চুক্তি হয়েছে।

শনিবার গাজীপুর মহানগরের জয়দেবপুর বাজার এলাকার বিলাসপুর রোডে বিসমিল্লাহ এমব্রয়ডারিতে গ্রামীণফোনের গাজীপুর জেলার অথরাইজড এসএমই পার্টনার মা-মনি কমিউনিকেশনের মাধ্যমে এ চুক্তি সম্পন্ন হয়।

বিসমিল্লাহ এমব্রয়ডারি ও এর সহযোগি প্রতিষ্ঠান বিসমিল্লাহ স্ক্রিন প্রিন্ট, বিসমিল্লাহ লেজার কাটিং এখন থেকে ভয়েজ কলসহ গ্রামীণফোনের এসএমএস, প্রতিষ্ঠানের নিজস্ব ওয়েলকাম টিউন, ভেহিকেল ট্র্যাকিং সিস্টেম, ইন্টারনেটসহ যাবতীয় ডিভাইস ও ভ্যালুএ্যাডেড সার্ভিস সমূহ ব্যবহার করবে।

চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসমিল্লাহ এমব্রয়ডারির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোতাহার হোসেন খোকন, জেনারেল ম্যানেজার উসমান মিয়া, প্রোডাকশন ম্যানেজার বাবুল  হোসেন, ডিজাইনার ইমতিয়াজ হোসেন, ফ্লোর ইনচার্জ সোহেল রানা, সুপার ভাইজার সাজেদুল ইসলাম ও শাকিল আহমেদ, কাটিং ইনচার্জ আকরাম খান এবং গ্রামীণফোনের গাজীপুর জেলার অথরাইজড এসএমই পার্টনার মা-মনি কমিউনিকেশনের সিইও এম.এ কবির, সেলস এক্সিকিউটিভ জাহিদুল ইসলাম ও ইব্রাহীম মোল্লা।

উল্লেখ্য, গ্রামীণফোনের এসএমই সেবার আওতায় ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা প্রতিষ্ঠান, কল-কারখানা ও সেবামূলক প্রতিষ্ঠানকে সব ধরনের টেলিকম সেবা ও পণ্য, যেমন স্ক্র্যাচ কার্ড, ফ্ল্যাক্সিলোড, বিল-পে, জিপি ব্র্যান্ড হ্যান্ডসেট, সিম ইত্যাদিসহ ভ্যালু অ্যাডেড সার্ভিস প্রদান করছে গাজীপুর জেলার অথরাইজড এসএমই পার্টনার মা-মনি কমিউনিকেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *