লালমনিরহাটে ইউ পি নির্বাচনের জন্য লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক অবরোধ

Slider গ্রাম বাংলা

fb_img_1477192046946

এম এ কাহার বকুল;  লালমনিহাট প্রতিনিধিঃ, লালমনিরহাটের পাটগ্রাম  উপজেলার  হাইকোর্টের ঘোষনায় স্থগিত করা বাউরা ইউপি নির্বাচন অনুষ্ঠানের দাবিতে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক অবরোধ করে স্থানীয় লোকজন।

 শুক্রবার (২৮অক্টোবর) বিকাল ৪ টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের বাউরা বাজার এলাকায় অবরোধ করে রাখেন স্থানীয় লোকজন । এই অবরোধের এক ঘন্টা পরে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ নুর কুতুবুল আলম ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর ঘটনাস্থলে এসে বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনে কথা বলেন এবং সমাধানের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

অবরোধকারীরা জানান. সীমানা পুননির্ধারনের দাবি করা রীটে হাইকোর্ট বাউরা ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৩ মাসের জন্য স্থগিত ঘোষনা করেন। পরবর্তিতে এ আদেশ মহামান্য সুপ্রীম কোর্ট আপিল বিভাগ তা স্থগিত ঘোষণা করেন নির্বাচন কমিশনের ঘোষিত তারিখেই নির্বাচন অনুষ্ঠানে কোনো আইনগত বাধা নেই বলে আদেশ দিয়েছেন।

কিন্তু নির্বাচন কমিশন এ নিয়ে কোন মন্তব্য না করায় বিক্ষুব্ধ এলাকাবাসী।  পূর্ব ঘোষিত ৩১ অক্টোবরই বাউরা ইউপি নির্বাচনের দাবিতে মহাসড়ক অবরোধ করেন স্থানীয় লোকজন ।

এ সময় বাউরা বাজারের উভয় পাশ্বে শত শত যাত্রীবাহী বাস ও ট্রাক আটকে পড়ে।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর জানান, বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। বিষয়টি নিয়ে আগামী শনিবার নির্বাচন কমিশনে কথা বলে সমাধানের আশ্বাস দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *