শ্রীপুরে বিদেশী পিস্তলসহ এক সন্ত্রাসী গ্রেফতার

Slider টপ নিউজ

16658_gazipur

শ্রীপুর (গাজীপুর);  গাজীপুরের শ্রীপুর উজেলার বরমী এলাকা থেকে একটি বিদেশী পিস্তল ও ০৫ রাউন্ড তাঁজা গুলি ভর্তি একটি ম্যাগাজিনসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব ১।

গ্রেফতার কৃত হলেন, উপজেলার বরমী মধ্যপড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে এসএম আজাদ (৪৬)।

মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদরে ভিত্তিতে র‌্যাব ১ এর একটি অভিযানিক দল তাকে গ্রেফতার করে।

র‌্যাব ১ এর স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলামের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বরমী এলাকায় এসএম আজাদ এর বাড়ীতে অবৈধ অস্ত্র বেচাকেনা চলছে এমন সংবাদের ভিত্তিতে বসত ঘরের পূর্ব পার্শ্বের শয়ণ কক্ষের ড্রেসিং টেবিলের ড্রয়ার হতে ০১টি ৭.৬৫মিঃমিঃ বিদেশী সচল পিস্তল ও ০৫(পাঁচ) রাউন্ড তাজা গুলি ভর্তি ০১টি ম্যাগাজিন তার বাসা থেকে উদ্ধার করা হয়। উদ্বারকৃত পিস্তল আমেরিকান। আসামীকে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, সন্ত্রাসীমূলক কার্যক্রম পরিচালনা করা এবং অস্ত্র বেচাকেনা করার উদ্দেশ্যে নিজ হেফাজতে অস্ত্র রেখেছে বলে জানায়। আসামী গাজীপুর জেলার একজন অস্ত্রধারী চিনহ্নীত সন্ত্রাসী। সে বরমীর চাঞ্চল্যকর আলম হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী।

আসামীর বিরুদ্ধে শ্রীপুর মডেল থানায় ১৮৭৮ সনের অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। উদ্বারকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র ও ০৫ (চার) রাউন্ড তাজা গুলি ভর্তি ০১ টি ম্যাগাজিন ও গ্রেফতারকৃত আসামীকে শ্রীপুর মডেল থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *